বিষয় :

মিথিলার পর এবার স্থায়ী জামিন পেলেন ফারিয়া


সকালের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০২২ ৮:৪০ : পূর্বাহ্ণ
মিথিলা,স্থায়ী জামিন,ফারিয়া

বিনোদন ডেস্ক : দেশের আলোচিত ই-কমার্স ইভ্যালির অর্থ আত্মসাতের অভিযোগে দায়ের করা মামলায় অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার পর এবার স্থায়ী জামিন পেয়েছেন আরেক অভিনেত্রী শবনম ফারিয়া।

জানা গেছে, গতকাল রবিবার (৬ ফেব্রুয়ারি) হাইকোর্টের দেওয়া আগাম জামিনের মেয়াদ শেষ হয়। পরে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রেজাউল করিম চৌধুরীর আদালতে আইনজীবীর মাধ্যমে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন অভিনেত্রী।

শুনানি শেষে আদালত মামলার পুলিশ প্রতিবেদন দাখিল না হওয়া পর্যন্ত শবনম ফারিয়ার জামিন মঞ্জুর করেন। গত ১৩ ডিসেম্বর শবনম ফারিয়ার আট সপ্তাহের জামিন পেয়েছিলেন হাইকোর্ট।

আদালতে ধানমন্ডি থানার সাধারণ নিবন্ধন শাখার কর্মকর্তা উপপরিদর্শক ইশারত আলী অভিনেত্রী শবনম ফারিয়ার স্থায়ী জামিন পাওয়ার তথ্যটি নিশ্চিত করেছেন।

একই আদালতে একই মামলায় গত ৩ ফেব্রুয়ারি স্থায়ী জামিন পেয়েছেন আরেক অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। গত ১৩ ডিসেম্বর বিচারপতি জাহাঙ্গীর হোসেন সেলিম ও বিচারপতি মো. আতোয়ার রহমানের হাইকোর্ট বেঞ্চ মামলায় দুই অভিনেত্রী মিথিলা ও শবনম ফারিয়াকে আট সপ্তাহের আগাম জামিন দেন।

গত ৪ ডিসেম্বর রাজধানীর ধানমন্ডি থানায় সাদ স্যাম রহমান নামে ইভ্যালির এক গ্রাহক তাহসান খান, রাফিয়াত রশিদ মিথিলা ও শবনম ফারিয়াসহ নয় জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছিলেন।

সাদ স্যাম রহমান তার অভিযোগে জানান, ইভ্যালির চিফ গুডনেস অফিসার-সংগীতশিল্পী তাহসান, প্রধান বিপণন কর্মকর্তা-সোশ্যাল মিডিয়া তারকা আরিফ আর হোসাইন, প্রধান জনসংযোগ কর্মকর্তা অভিনেত্রী শবনম ফারিয়া ও ব্র্যান্ড অ্যাম্বাসাডর অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলাকে দেখে প্রতিষ্ঠানটির প্রতি আস্থা পান তিনি।

অর্ডার দেন ৩ লাখ ১৮ হাজার টাকার বাইকের। তবে অনেক চেষ্টা করে সাত মাসেও পণ্য পাননি। তাই বাধ্য হয়ে মামলা করেছেন।

এ মামলার এক নম্বর আসামি ইভ্যালির চেয়ারম্যান শামীমা নাসরিন ও দুই নম্বর আসামি ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ রাসেল প্রতারণা ও অর্থ আত্মসাতের মামলায় কারাগারে আছেন।

এস এস/

Print Friendly, PDF & Email

আরো সংবাদ