বিষয় :

পূর্নিমার দ্বিতীয় বিয়ে নিয়ে যা বললেন প্রথম স্বামী


বিনোদন ডেস্ক  ২২ জুলাই, ২০২২ ১১:২৯ : পূর্বাহ্ণ

আবার বিয়ে করলেন চিত্রনায়িকা দিলারা হানিফ পূর্ণিমা। গত ২৭ মে পারিবারিকভাবে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। যদিও সে খবর জানাজানি হয়েছে প্রায় ২ মাস পর। পূর্ণিমার স্বামীর নাম আশফাকুর রহমান রবিন। এটি এ নায়িকার দ্বিতীয় বিয়ে। তার প্রথম স্বামীর নাম আহমেদ ফাহাদ জামাল। সে সংসারে আরশিয়া উমাইজা নামে পূর্ণিমার একটি মেয়েও আছে।

প্রথম স্বামীর সঙ্গে পূর্ণিমার বিচ্ছেদের খবর গণমাধ্যমে আসেনি। তার আগেই দ্বিতীয় বিয়ের খবর প্রকাশ করেন ‘মনের মাঝে তুমি’ খ্যাত চিত্রনায়িকা। পূর্ণিমার দ্বিতীয় বিয়ের খবর জানতেন না তার সাবেক স্বামীও।

গণমাধ্যমকে তিনি বলেন, পূর্ণিমার বিয়ের খবর আমিও জানতাম না। গণমাধ্যমের বরাতে এখন জেনেছি। তাদের জন্য শুভ কামনা রইল। আর আমার সন্তানের জন্য প্রার্থনা রাখবেন।

সাবেক স্বামীকে নতুন বিয়ের খবর না জানানের কারণ জানাতে পূর্ণিমা বলেন, যেহেতু আমার একটি মেয়ে আছে। মেয়েটা স্কুলে পড়ে। সব বিবেচনা করে আমরা বিষয়টি জানাতে চাইনি। ২০০৭ সালের ৪ নভেম্বর চট্টগ্রামের ব্যবসায়ী আহমেদ ফাহাদ জামালকে ভালোবেসে বিয়ে করেন পূর্ণিমা। ২০১৪ সালে কন্যাসন্তানের মা হন তিনি।

তিন বছর আগেই ফাহাদের সঙ্গে বিচ্ছেদ হয় এ নায়িকার। বিচ্ছেদের পর থেকে তাদের একমাত্র সন্তান আরশিয়া উমাইজা উভয়ের কাছেই থাকেন। এদিকে দুই মাস পর বিয়ের খবর প্রকাশের কারণ জানালেন পূর্ণিমা নিজেই। বলেন, বিয়ের পরেই তিনিসহ পরিবারের অন্যরা অসুস্থ ছিলেন। কেউ কেউ করোনায় আক্রান্ত ছিলেন। এ জন্য বিয়ের খবর জানাতে দেরি হয়েছে।

পূর্ণিমার নতুন স্বামী আশফাকুর রহমান রবিন একটি বহুজাতিক কোম্পানির বিপণন বিভাগের উচ্চপদস্থ কর্মকর্তা। লেখাপড়া করেছেন অস্ট্রেলিয়ার সিডনির একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে।

এসএস

Print Friendly, PDF & Email

আরো সংবাদ