বিষয় :

অভিনেত্রী তাসনুভা তিশার বাগদান সম্পন্ন


সকালের সময় : ১৬ জানুয়ারি, ২০২২ ১১:৪৮ : অপরাহ্ণ
অভিনেত্রী, তাসনুভা তিশা, বাগদান সম্পন্ন

বিনোদন ডেস্ক : ছোটপর্দার অভিনেত্রী তাসনুভা তিশার বাগদান সম্পন্ন হলো। শনিবার (১৫ জানুয়ারি) রাতে অভিনেত্রীর বনশ্রীর বাসায় দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে তাদের বাগদান সম্পন্ন হয়েছে।

আগামী ২ ফেব্রুয়ারি পাত্র সৈয়দ আজগরের সাথে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছে সময়ের আলোচিত জনপ্রিয় অভিনেত্রী তাসনুভা তিশা।

বিষয়টি নিজেই নিশ্চিত করেছেন তিশা। তিনি বলেন, ‘হাই ভোল্টেজ’ এজেন্সিতে কর্মরত আজগর। তার সঙ্গে আমার পরিচয় হয় ২০২০ সালের ডিসেম্বর মাসে। এরপর ধীরে ধীরে দুজনের মধ্যে ভালোবাসার সম্পর্ক গড়ে ওঠে।

আমি আমার সম্পর্কে শুরুতেই তাকে সবকিছু জানাই। এরপর আমরা দুজনেই ভীষণ সিরিয়াস সম্পর্কে। দুই পরিবারকে বিষয়টি জানালে এবং সম্মতি দিলে আমরা বিয়ের জন্য প্রস্তুত হই।

আমার যেহেতু সন্তান রয়েছে তাই আজগরের পরিবার বিষয়টিকে কীভাবে নেয়, সেটি আমার জন্য খুবই গুরুত্বপূর্ণ ছিলো। ওর (আজগর) পরিবার বেশ আন্তরিক এবং পজেটিভ।

ওর বাবা নেই, মা আছে। ওর মা বিষয়টিকে খুবই ইতিবাচকভাবেই নিয়েছেন এবং আমাকে আন্তরিকভাবে গ্রহণ করেছেন। যার কারণে আমি আরও অনেক বেশি খুশি হয়েছি।’

তিনি আরও বলেন, ‘গতকাল আমার বনশ্রীর বাসায় আমার ও আজগরের পরিবারের সদস্যদের উপস্থিতিতে আমাদের বাগদান সম্পন্ন হয়। আগামী ২ ফেব্রুয়ারি আমাদের আকদ (বিয়ে) হবে।

এসময় শুধু দুই পরিবারের সদস্যরা এবং আমার কাছের কিছু মানুষজন উপস্থিত থাকবেন। এরপর বিয়ের অনুষ্ঠানটা একই মাসে করবো। তবে সেটা কবে, এখনও চূড়ান্ত হয়নি।

আজগরের ভাই দেশের বাইরে থাকেন, উনি এ মাসের শেষে দেশে আসবেন। তারপর পরিকল্পনা করে একটা সময়ে অনুষ্ঠান করার চিন্তা আছে।’

এটি তাসনুভা তিশার দ্বিতীয় বিয়ে হতে যাচ্ছে। এর আগে ২০১৪ সালে তিনি ভালোবেসে বিয়ে করেন ফারজানুল হককে। ৪ বছরের মাথায় তিশার সেই সংসার ভেঙে যায়। ওই পরিবারে তিশার এক কন্যা ও এক পুত্র সন্তান রয়েছে।

এস এস/

Print Friendly, PDF & Email

আরো সংবাদ