বিষয় :

খালেদা জিয়াকেও উকিল নোটিশ পাঠানো হবে: কাদের


১২ জানুয়ারি, ২০১৮ ২:৫৩ : অপরাহ্ণ

সকালেরসময় ডেস্ক :: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের অভিযোগ করেছেন, বিএনপির দুর্নীতির ঘটনা রূপকথাকেও হার মানায়। তাই প্রধানমন্ত্রীর কাছে ভুয়া নোটিস পাঠানোয় খালেদা জিয়াকেও নোটিস পাঠানো হবে।

আজ শুক্রবার কমলাপুর রেলওয়ে স্টেশন চত্বরে মহানগর দক্ষিণ আওয়ামী লীগের উদ্যোগে কম্বল বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

সেতুমন্ত্রী বলেন, দেশি-বিদেশি গণমাধ্যমের তথ্যের ভিত্তিতে জিয়া পরিবারের দুর্নীতির খবর তুলে ধরেছেন প্রধানমন্ত্রী। এসব তথ্য সংবাদমাধ্যম দিয়েছে। এগুলো প্রমাণিত। প্রধানমন্ত্রীর সৎ সাহস আছে বলে তিনি সত্যকে তুলে ধরেছেন। কিন্তু এতে বিএনপি নেতাদের অন্তর্জ্বালা শুরু হয়ে গেছে।

ওবায়দুল কাদের বলেন, মিথ্যা উকিল নোটিশ পাঠানোর জন্য তাদেরও উকিল নোটিশ দেওয়া হচ্ছে। অপেক্ষা করুন। পদ্মাসেতুর অবকাঠামো নির্মাণে দুর্নীতি হচ্ছে-এমন অভিযোগ প্রমাণ করতে না পারলে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে মামলার মুখোমুখি হতে হবে বলেও মন্তব্য করেন তিনি।

সেতুমন্ত্রী বলেন, ফখরুল সাহেব বলছেন পদ্মাসেতুর ডিজাইনে ভুল আছে। ডিজাইনে ভুল থাকলে তথ্য উপাত্ত নিয়ে আসুন। প্রমাণ না দেখাতে পারলে আপনাকেও মামলার মুখোমুখি হতে হবে।

আওয়ামী লীগের শীতবস্ত্র বিতরণ প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, আমাদের রাজনীতি নিষ্ঠুর হয়ে গেছে। অথচ রাজনীতি তো প্রতিপক্ষকে বিষোদ্‌গার করার জন্য নয়। আওয়ামী লীগ ছাড়া কোনো রাজনৈতিক দলকে শীতার্তদের পাশে দাঁড়াতে দেখিনি। পঞ্চগড় ও ঠাকুরগাঁওয়ে আওয়ামী লীগ নগদ ৩২ লাখ টাকা ও ৩৭ হাজার কম্বল বিতরণ করেছে।

Print Friendly, PDF & Email

আরো সংবাদ


You cannot copy content of this page