লোহাগাড়ায় শিশুকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার


সকালের সময় : ৯ নভেম্বর, ২০২১ ৮:২৬ : অপরাহ্ণ
শিশুকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

নিজস্ব প্রতিনিধি : চট্টগ্রামের লোহাগাড়ায় ৪র্থ শ্রেণিতে পড়ুয়া এক শিশুকে ধর্ষণের অভিযোগে ৩০ বছর বয়সী এক যুবককে গ্রেফতার করেছে থানা পুলিশ।

সোমবার (৮ নভেম্বর) রাত ১১টায় উপজেলার দক্ষিণ পানত্রিশা এলাকায় অভিযান চালিয়ে পুলিশ তাকে গ্রেফতার করে।

গ্রেফতার যুবকের নাম মুহাম্মদ জাহাঙ্গীর আলম (৩০)। তিনি ওই এলাকার শফিকুর রহমানের ছেলে। মঙ্গলবার (৯ নভেম্বর) সকালে গ্রেফতার যুবককে চট্টগ্রাম আদালতে পাঠানো হয়েছে বলে জানায় পুলিশ।

লোহাগাড়া থানায় দায়ের করা অভিযোগ সূত্রে জানা গেছে, গত ৩ নভেম্বর বিকেলে নিজ বাড়ির উঠোনে তার বোনের সাথে খেলা করার সময় চকলেটের প্রলোভন দেখিয়ে তাকে জোরপূর্বক ধর্ষণ করে।

পরে ঘটনাটি কাউকে না জানানোর জন্য শিশুটিকে ভয় দেখান ধর্ষক। তবে ঘটনার ২ দিন পর ৫ নভেম্বর শিশুটি অসুস্থ হয়ে পড়লে তার মা ঘটনাটি সম্পর্কে অবগত হন।

শারিরীক অবস্থার অবনতি দেখে গত ৮ নভেম্বর সকালে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় তার মা। সেখানে কর্তব্যরত চিকিৎসক তার অবস্থা আশঙ্কাজনক দেখে চমেকে ওয়ান স্টপ ক্রাইসেস সেন্টারে প্রেরণ করেন। বর্তমানে ভিকটিম সেখানে চিকিৎসাধীন রয়েছেন বলে জানা গেছে।

ওইদিন রাতে এ ঘটনায় লোহাগাড়া থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন ভিকটিমের মা। অভিযোগ পেয়ে পুলিশ অভিযান চালিয়ে রাত পৌনে ১১ টার দিকে ধর্ষককে গ্রেফতার করে।

গ্রেফতারের তথ্যটি নিশ্চিত করেছেন লোহাগাড়া থানার ওসি জাকের হোসাইন মাহমুদ। তিনি বলেন, এক শিশুকণ্যাকে ধর্ষণের অভিযোগে জাহাঙ্গীরকে গ্রেফতার করা হয়। মঙ্গলবার দুপুর ১২টার দিকে আদালতের মাধ্যমে তাকে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

এস এস/

Print Friendly, PDF & Email

আরো সংবাদ


You cannot copy content of this page