ফটিকছড়িতে প্রবাসী খুন


নিউজ ডেস্ক  ২৬ মার্চ, ২০২৩ ৪:১৮ : অপরাহ্ণ

চট্টগ্রামের ফটিকছড়িতে ছুরিকাঘাতে মোহাম্মদ মাসুদ মির্জা (৩৫) নামে এক প্রবাসী খুন হয়েছেন। এ ঘটনায় পুলিশ অভিযুক্ত একজনকে আটক করেছে। শনিবার (২৫ মার্চ) রাতে তারাবির নামাজের পর দাঁতমারা ইউনিয়নের বালুটিলা এলাকায় এ ঘটনা ঘটে। মাুসদ মির্জা বালুটিলা এলাকার সাইদুর রহমানের ছেলে।

স্থানীয়রা জানান, নিহত মাসুদ স্থানীয় ইউপি সদস্য ইউসুফ আলীর অনুসারী। ইউপি নির্বাচনের পর থেকে ইউছুফ আলী এবং তার প্রতিদ্বন্দ্বী আকতারের সঙ্গে বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ চলছিল। শুক্রবার রাতেও মোটরসাইকেল সংক্রান্ত বিষয় নিয়ে দুই পক্ষের কথা কাটাকাটি হয়।

শনিবার রাতে তারাবির নামাজ শেষ করে মসজিদ থেকে বের হওয়ার পর দুইপক্ষের মধ্যে আবারও ঝামেলা হয়। একপর্যায়ে আখতারের অনুসারীরা মাসুদকে কুপিয়ে জখম করে।

পরে গুরুতর আহত অবস্থায় জোরারগঞ্জে একটি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনার পর ইউছুফ আলী মেম্বারের সমর্থকরা ক্ষুব্ধ হয়ে আকতারের বাড়িতে আগুন ধরিয়ে দেয়।

ভূজপুর থানা পুলিশের ওসি হেলাল উদ্দিন ফারুকী বলেন, বালুটিলা এলাকায় মাসুদ নামে একজন খুন হয়েছে। আমরা লাশ উদ্ধার করেছি। এ ঘটনায় শামিম নামে একজনকে আটক করা হয়েছে। তদন্ত সাপেক্ষ বিস্তারিত বলা যাবে।

এসএস

Print Friendly, PDF & Email

আরো সংবাদ