চাঁদা না দেওয়ায় পাহাড়তলীতে ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা


নিজস্ব প্রতিবেদক ৮ মে, ২০২২ ৩:০৭ : অপরাহ্ণ

চট্টগ্রামের পাহাড়তলী এলাকায় এক ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা করা হয়েছে। পুলিশ জানিয়েছে, চাঁদা না দেয়ায় স্থানীয় একদল দুর্বৃত্ত তাকে হত্যা করা হয়েছে।

শনিবার রাতে নগরীর পাহাড়তলী রেলওয়ে স্টেশন জামে মসজিদ এলাকায় হামলার শিকার হন ওই ব্যবসায়ী। রোববার ভোররাতে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। নিহত মো. ফরিদ (৪৫) পাহাড়তলী রেলওয়ে কলোনিতে একটি মোটর ওয়ার্কশপ চালাতেন।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভোররাতে ফরিদের মৃত্যু হয় বলে নগর পুলিশের সহকারী কমিশনার (ডবলমুরিং জোন) আরিফ হোসেন জানান।

প্রাথমিকভাবে পাওয়া তথ্যের ভিত্তিতে নগর পুলিশের ডবলমুরিং জোনের সহকারী কমিশনার আরিফ হোসেন জানান, ওয়ার্কশপের জন্য স্থায়ী স্থাপনা নির্মাণের পর স্থানীয় কিছু লোক ফরিদের কাছ থেকে চাঁদা দাবি করে। ফরিদ চাঁদা না দিয়ে তাদের বিরুদ্ধে মামলা করার হুমকি দেয়।

এর জের ধরে শনিবার রাত সোয়া ১১ টার দিকে ফরিদের ওপর হামলা হয়। এসময় ৮-১০ জন লোক গিয়ে লোহার রড, সিমেন্টের স্ল্যাব দিয়ে তাকে বেধড়ক পেটায়। পরে আহত ফরিদকে উদ্ধার করে চমেক হাসপাতালে নেয়া হলে চিকিৎসাধীন অবস্থায় ভোররাতে মারা যান।

তিনি আরও জানান, পুলিশ এ ঘটনায় জড়িত কয়েকজনকে শনাক্ত করেছে এবং বাকিদের শনাক্তে কাজ চলছে।

সকালের-সময়/এমএফ

Print Friendly, PDF & Email

আরো সংবাদ