টি-টোয়েন্টি বিশ্বকাপ—ওমান পৌঁছেছে বাংলাদেশ ক্রিকেট দল


সকালের-সময় স্পোর্টস ডেস্ক  ৪ অক্টোবর, ২০২১ ১২:৫৭ : অপরাহ্ণ

টি-টোয়েন্টি বিশ্বকাপ মিশন সামনে রেখে ওমান পৌঁছেছে টাইগারদের ২১ সদস্যের বহর। ২৪ ঘণ্টার কোয়ারেন্টিনে থাকতে হবে রিয়াদ-মুশফিকদের।

সূচি অনুযায়ী মাসকাট পৌঁছে এক দিনের রুম কোয়ারেন্টিন শেষে করোনা নেগেটিভ হওয়া সাপেক্ষে তিনদিন অনুশীলনের কথা টাইগারদের। আইপিএলের কারণে দলের সঙ্গে সাকিব এবং মুস্তাফিজ যোগ দেবেন ৯ই অক্টোবরের পর।

এর আগে, সন্ধ্যা সাড়ে ৭টায় মিরপুরের ক্রিকেট একাডেমি থেকে বিমানবন্দরের উদ্দেশে রওনা হয় মাহমুদউল্লাহ বাহিনী। সেখানে গিয়ে তারা জানতে পারেন, ফ্লাইট একদিন পিছিয়ে গেছে। এরপর ক্রিকেটাররা বিমানবন্দর ছাড়তেই নতুন করে জানানো হয়, নির্ধারিত সময়েই ছাড়বে বিমান।

অনন্যোপায় হয়ে সবাই আবারও বিমানবন্দরের উদ্দেশে ফিরে আসেন। এত নাটকের পর শেষ পর্যন্ত বিমানে উঠেন টাইগাররা। রাত প্রায় পৌনে ১টা নাগাদ বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে করে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করে ক্রিকেটাররা।

১২ অক্টোবর শ্রীলঙ্কা ও ১৪ অক্টোবর আয়ারল্যান্ডের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ বাংলাদেশের। ম্যাচ দু’টি হবে নবনির্মিত আবুধাবি ক্রিকেট ওভাল ১ ও ২ নম্বর মাঠে। ১৫ অক্টোবর ওমানে ফিরে পর দিন বিকেলে অনুশীলন সারবে টাইগাররা। এরপর দিন শুরু হয়ে যাবে বাংলাদেশের বিশ্বকাপ মিশন।

১৭ অক্টোবর ওমান ও সংযুক্ত আরব আমিরাতে শুরু হবে টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম পর্ব। এ পর্বে বাংলাদেশ তিনটি ম্যাচই খেলবে ওমানে। কন্ডিশনের সঙ্গে মানিয়ে নিতে আগেভাগেই ওমান গেছে বাংলাদেশ। ১৭ অক্টোবর স্কটল্যান্ড, ১৯ অক্টোবর ওমান ও ২১ অক্টোবর পাপুয়া নিউগিনির বিপক্ষে ম্যাচ টাইগারদের।

এসএস

Print Friendly, PDF & Email

আরো সংবাদ