খেলা ড্র-পয়েন্ট হারাল চেলসি


সকালের সময় : ২৯ নভেম্বর, ২০২১ ২:০২ : অপরাহ্ণ
পয়েন্ট,চেলসি

খেলাধূলা : এক মুহূর্তের ভুলেই সব ভেস্তে গেল। একটি মুহূর্ত ছাড়া ম্যানচেস্টার ইউনাইটেডের আক্রমণভাগকে যেন খুঁজেই পাওয়া গেল না। একের পর এক আক্রমণে দলটিকে কোণঠাসা করে রাখল চেলসি।

তবে যার দোষে সব হারানোর দশা, পরে সেই জর্জিনহোর গোলেই একটি পয়েন্ট পেল চেলসি। স্ট্যামফোর্ড ব্রিজে রবিবার প্রিমিয়ার লিগে বড় দুই দলের ম্যাচটি ১-১ গোলে ড্র হয়েছে।

ওলে গানার শোলসায়েরকে বিদায় করার পর ম্যানচেস্টার ইউনাইটেড আপতকালীন দায়িত্ব দিয়েছিল মাইকেল ক্যারিককে। যদিও এরই মধ্যে আবার রালফ রাংনিককে অন্তর্বর্তীকালীন কোচ নিয়োগ দিয়েছে ম্যানইউ।

অর্থাৎ এই ম্যাচটি ছিল ক্যারিরের কোচ হিসেবে শেষ ম্যাচ। জয় দিয়ে শেষ করতে পারলেন না তিনি। এই ম্যাচ থেকে পেলেন কেবল ১ পয়েন্ট।

ম্যাচের প্রথমার্ধে কেউ কোনো গোল করতে পারেনি। দ্বিতীয়ার্ধ শুরুর ৫ মিনিট পরই, ম্যাচের ৫০তম মিনিটে জ্যাডন সানচো গোল করে ম্যানইউকে এগিয়ে দেন। ৬৯ মিনিটে পেনাল্টি থেকে গোল করে চেলসিকে সমতায় ফেরান জর্জিনহো।

এ ড্রয়ের ফলে ইংলিশ প্রিমিয়ার লিগে শীর্ষস্থান ধরে রাখতে পারলো চেলসি। ১৩ ম্যাচ শেষে তাদের অর্জন হলো ৩০ পয়েন্ট। অন্যদিকে ওয়েস্টহ্যামকে হারিয়ে চেলসির পেছন পেছন ছুটছে ম্যানসিটি। ১৩ ম্যাচে তাদের অর্জন ২৯ পয়েন্ট। ১৩ ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে তালিকার নবম স্থানে রয়েছে ম্যানইউ।

এস এস/

Print Friendly, PDF & Email

আরো সংবাদ