কুশল পেরেরার নেতৃত্বে ঢাকায় পৌঁছেছে শ্রীলঙ্কান ক্রিকেট দল


সকালের-সময় স্পোর্টস ডেস্ক ১৬ মে, ২০২১ ১২:৩০ : অপরাহ্ণ

কুশল পেরেরার নেতৃত্বে তিন ম্যাচ ওয়ানডে সিরিজ খেলতে রোববার (১৬ মে) ঢাকায় পা রেখেছে শ্রীলঙ্কান ক্রিকেট দল। শ্রীলঙ্কান এয়ারলাইন্সের একটি ফ্লাইটে সকাল পৌনে ৯টার দিকে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান সফরকারীরা।

বিমানবন্দর থেকে সরাসরি হোটেল সোনারগাঁওয়ে উঠেছেন তারা। এখানে থাকতে হবে তিনদিন রুম কোয়ারেন্টাইন। এই সময়ে দুবার করোনা পরীক্ষার ফল নেগেটিভ হলে আগামী ১৯ মে থেকে অনুশীলন শুরু।

২৩ মে থেকে মিরপুর শেরে-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে সিরিজের প্রথম ওয়ানডে। এরপর ২৫ মে সিরিজের দ্বিতীয় ওয়ানডে একই মাঠে। তৃতীয় ও শেষ ওয়ানডে ২৮ মে। প্রতিটি ম্যাচই অনুষ্ঠিত হবে দিবারাত্রির।

রোববার সকালে ঢাকায় আসছে শ্রীলংকা দল
ঢাকাসহ যে ৫ বিভাগে বজ্রবৃষ্টির সম্ভাবনা
১৯ ও ২০ মে একাডেমি মাঠে অনুশীলন। ২১ মে একদিনের প্রস্তুতি ম্যাচ। এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিসিবি এটি নিশ্চিত করেছে।

বিসিবি জানায়, ১৬ মে ঢাকায় পা রেখে ১৮ তারিখ পর্যন্ত রুম কোয়ারেন্টাইন। এরপর দলের সবাই নেগেটিভ সনদ পেলেই অনুমতি মিলবে অনুশীলনের।

কুশল পেরেরা (অধিনায়ক), কুশল মেন্ডিস (সহ অধিনায়ক), দানুশকা গুনাথিলাকা, পাথুম নিসাঙ্কা, ধনঞ্জয়া ডি সিলভা, আশেন বান্দারা, নিরোশান ডিকওয়েলা, দাসুন শানাকা, ইসুরু উদানা, চামিকা করুনারত্নে, লাকসান সান্দাকান, ওয়ানিন্দু হাসারাঙ্গা, রমেশ মেন্ডিস, দুশমান্তা চামিরা, আকিলা ধনঞ্জয়া, শিরান ফার্নান্দো, বিনুরা ফার্নান্দো ও আসিথা ফার্নান্দো।

এসএস

Print Friendly, PDF & Email

আরো সংবাদ