টেক্সটাইল ইনস্টিটিউটে তুচ্ছ ঘটনায় সিনিয়র-জুনিয়রদের মারামারি


সকালের সময় : ৯ নভেম্বর, ২০২১ ১:৫৫ : অপরাহ্ণ
টেক্সটাইল ইনস্টিটিউট,মারামারি

নিজস্ব প্রতিনিধি : চট্টগ্রাম টেক্সটাইল ইনস্টিটিউটে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কথা কাটাকাটির এক পর্যায়ে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে অন্তত ১০ জন শিক্ষার্থী আহত হওয়ার খবর পাওয়া গেছে।

জানা গেছে, সোমবার (৮ নভেম্বর) দিবাগত রাত ১টার দিকে সম্মান দেওয়া নেওয়াকে কেন্দ্র করে কথাকাটাকাটিতে জড়িয়ে পড়ে ইনস্টিটিউটের পঞ্চম পর্বের জুনিয়র ও সপ্তম পর্বের সিনিয়র ছাত্ররা।

এক পর্যায়ে সিনিয়র-জুনিয়র ছাত্রদের মধ্যে সংঘর্ষ বাঁধে। এতে ১০ জন শিক্ষার্থী আহত হয়। তাদেরকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়।

এ ঘটনায় আহতরা হলেন- মো. ফজলে রাব্বি (১৭), মো. রাশেদুল ইসলাম (১৮), মো. ফয়েজ উদ্দিন (১৭), মোহাম্মদ উল্ল্যাহ আশরাফ সৌরভ (১৮), আশরাফুল ইসলাম আশিক (১৭), রাজিব হোসেন (১৮), অভিজিৎ দত্ত (১৮), পারভেজ হোসাইন (১৯), মো. মাইদুল হাসান (১৮) ও বাপ্পারাজ তালুকদার।

চট্টগ্রাম মেডিকেল কলেজ পুলিশ ফাঁড়ির ইনচার্জ নুরুল আলম আশেক বিষয়টি নিশ্চিত করে বলেন, টেক্সটাইল ইনস্টিটিউটে মারামারির ঘটনায় ১০ জনকে সোমবার মধ্যরাতে চমেক হাসপাতালে আনা হয়।

জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাদেরকে চমেক হাসপাতালের ২৬ ও ২৭ নম্বর ওয়ার্ডে ভর্তি করে নেন। আহত ১০ জনের মধ্যে ফয়েজ উদ্দিন এবং মাইদুল হাসান নামের দুই শিক্ষার্থীর অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক।

এস এস/

Print Friendly, PDF & Email

আরো সংবাদ