চট্টগ্রামে ছাত্রদল নেতার বিরুদ্ধে তরুণীর ধর্ষণ মামলা!


নিজস্ব প্রতিবেদক ১৩ সেপ্টেম্বর, ২০২২ ৬:১৯ : অপরাহ্ণ

চট্টগ্রাম মহানগর ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আসিফ চৌধুরী লিমনের বিরুদ্ধে বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগে মামলা করেছেন ফাতেমা জান্নাত শসী নামের ফেনীর এক তরুণী। গত ৭ সেপ্টেম্বর ( বুধবার) দুপুরে চট্টগ্রাম নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুন্যাল-৪ এর বিচারক মো. জামিউল হায়দারের আদালতে মামলাটি দায়ের করেন শসী। বিচারক মামলাটি আমলে নিয়ে পিবিআইকে তদন্তের নির্দেশ দিয়েছেন।

জানা যায়, ফেনীতে পরিবারের সঙ্গে থাকেন শশী। সমাজসেবামূলক সংগঠন ‘লায়ন ক্লাবে’ যুক্ত থাকার সূত্র ধরে আসিফের সঙ্গে ফেসবুকে পরিচয় হয় তার। পরে ২০২০ সালে রমজানের পর তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরপর থেকে আসিফ ভুক্তভোগী তরুণীকে শারীরিক সম্পর্কের প্রস্তাব দিয়ে আসছিলেন। আসিফ তরুণীর মাকেও ফোন করতেন। একই সঙ্গে মেয়েকে বিয়ের প্রস্তাব দিতেন।

এছাড়াও নিজের মায়ের সঙ্গেও মোবাইলে ঐ তরুণীকে কথা বলিয়ে দিতেন। পরে ৩ সেপ্টেম্বর মায়ের সঙ্গে দেখা করানোর কথা বলে ওই তরুণীকে চট্টগ্রাম আসতে বলেন।এদিকে ঐ তরুণী চট্টগ্রামে এলে অক্সিজেন নয়াহাট এলাকায় এক রাজনৈতিক বন্ধুর বাসায় নিয়ে যান আসিফ। পরে সেখানেই তাকে ধর্ষণ করেন বলে জানান তিনি।

এ সময় তার চিৎকারে পালিয়ে যান আসিফ। পরে ওই তরুণী অসুস্থ হয়ে পড়লে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে স্থানীয়রা। এ ঘটনায় ঐ তরুণী নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুন্যাল-৪ এ মামলাটি করেন। মামলার বাদী ওই তরুণীর বাড়ি ফেনী সদরের হাবিব উল্ল্যাহ মাস্টার বাড়ী পূর্ব উকিল পাড়া এলাকায়।

 

এ বিষয়ে জানতে ফাতেমা জান্নাত শসীর মুঠো ফোনে কল দেয়া হলে তিনি সকালের-সময়কে বলেন, আসিফ চৌধূরী লিমনের সাথে কথা বলেন এবং বিষয়টি নিয়ে অন্য জায়গায় নিউজ হয়েছে সেটা দেখেন। উকিল নোটিশ প্রত্যাহার বিষয় জানতে চাইলে সে উত্তেজিত হয়ে আপনি সাংবাদিক না বলে মোবাইল সংযোগ বিছিন্ন করে দেন।

এদিকে বিষয়টি সম্পূর্ণ ষড়যন্ত্র বলে দাবি করে অভিযুক্ত ছাত্রদল নেতা আসিফ চৌধুরী লিমন বলেন, আমার বিরুদ্ধে রাজনৈতিক ষড়যন্ত্র হচ্ছে। রাজনৈতিকভাবে মোকাবেলা করতে না পেরে ষড়যন্ত্রের মাধ্যমে আমাকে হেনস্থা করার অপচেষ্টা করছে একটি মহল। এই মেয়ের সঙ্গে আমার গত ৪ বছর ধরে দেখাই হয়নি।

তিনি আরও বলেন, ওই মেয়ে গত ৯ই মে এরকম একটা অভিযোগ তুলে আমাকে উকিল নোটিশ পাঠিয়েছিল। পরে একটা বিশেষ পক্ষের প্ররোচনায় এটা করেছে বলে ওই মাসের ২৯ তারিখ উকিলের মাধ্যমে সেটা প্রত্যাহার করে নেয়। এখন সে আবার মিথ্যাচার করছে। সে এমন কেন করছে তা আমার বোধগম্য নয়। ইনশাআল্লাহ আমি আদালতে সব অভিযোগ মিথ্যা প্রমাণ করবো।

সকালের-সময়/ফোরকান

Print Friendly, PDF & Email

আরো সংবাদ