সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের উপদেষ্টা হলেন রাউজানের কৃতি সন্তান রানা


সকালের-সময় নিউজ ডেস্ক ২৬ নভেম্বর, ২০২০ ২:৩০ : পূর্বাহ্ণ

সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের চট্টগ্রাম বিভাগীয় শাখার উপদেষ্টা হিসেবে মনোনীত হয়েছে চট্টগ্রামের রাউজান উপজেলার হলদিয়া ইউনিয়ন উত্তর সর্তা গ্রামের লস্কর উজীর বাড়ি কৃতি সন্তান সাংবাদিক নূর মোহাম্মদ রানা।

দক্ষিণ এশিয়ার বৃহত্তর মানবাধিকার সংগঠন সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের মহাসচিব অধ্যাপক মোহাম্মদ আবেদ আলী সাক্ষরিত একটি চিঠিতে আজ বুধবার (২৫-নভেম্বর) তিনি আগামী ২০২০-২০২২ সালে মেয়াদে চট্টগ্রাম বিভাগীয় শাখার উপদেষ্টা হিসবে মনোনীত করা হয়।

জানতে চাইলে তিনি ‘বিহঙ্গ টিভিকে’ বলেন, চট্টগ্রামের সাধারণ মানুষের জন্য কাজ করার আমার সুযোগ হয়েছে। এতে আমি গর্বিত, বুধবার মনোয়ন পত্রটি হাতে পাওয়ার পরে তিনি তার জীবনের আরো একটি সফলতার বলে মনে করেন। তিনি সবার কাছে দোয়া কামনা এবং সহযোগিতা কামনা করেন।

তিনি সাংবাদিক জগতের আইডল হিসবে পরিচিত তিনি বর্তমানে জাতীয় আমেরিকা থেকে সম্প্রচারিত ইন্টারন্যাশনাল স্যাটেলাইট টেলিভিশন আইবিএন এর চট্টগ্রাম ব্যাুরো দায়িত্ব ও দৈনিক ভোরের দর্পণ-এর চট্টগ্রাম বিভাগীয় প্রধান, ২৪ ঘণ্টা নিউজ ডটকমের প্রকাশক ও জনপ্রিয় অনলাইন টিভি ” বিহঙ্গ টিভির” উপদেষ্টা মন্ডলীর সদস্য হিসাবেও দায়িত্ব পালন করছেন।

এসএস

Print Friendly, PDF & Email

আরো সংবাদ