সড়কে ঝরল ২ এসএসসি পরীক্ষার্থীর প্রাণ : আহত ২


সকালের সময় : ২৪ নভেম্বর, ২০২১ ১১:১৫ : পূর্বাহ্ণ

সারাদেশ ডেস্ক : চাঁদপুরে প্রায় ৭০ বছর বয়সী পথচারী মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম (৭০)কে বাঁচাতে গিয়ে দুই মোটর সাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় মুক্তিযোদ্ধাসহ আরও দুজন গুরুতর আহত হয়েছেন।

মঙ্গলবার (২৩ নভেম্বর) দিনগত রাত সাড়ে ১১টার দিকে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের মহামায়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুজনই এসএসসি পরীক্ষার্থী। চাঁদপুর সদর উপজেলার হাফানিয়া গ্রামের নজরুল ইসলামের ছেলে শান্ত (১৭) ও প্রতিবেশী এসএসসি পরীক্ষার্থী আসিফ (১৮)। এর মধ্যে শান্ত ঘটনাস্থলে এবং আসিফকে হাসপাতাল নেওয়ার পথে মারা যায় বলে জানা গেছে।

গুরুতর আহতরা হলেন- মোটরসাইকেল আরোহী সাজ্জাদ (১৭) ও পথচারী মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম (৭০)। আহতদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের ঢাকা মেডিকেল হাসপাতালে রেফার করা হয়েছে।

চাঁদপুর সদর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সুজন বড়ুয়া জানান, তিন যুবক বেপরোয়া গতিতে মোটরসাইকেল নিয়ে মহামায়া বাজার এলাকায় যাচ্ছিল। এসময় সড়ক পার হচ্ছিলেন স্থানীয় বাসিন্দা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম।

বেপোরোয়া গতির কারণে তাঁকে বাঁচাতে গিয়ে মোটরসাইকেলটির চালক নিয়ন্ত্রণ হারালে তিনজনই সড়কে ছিটকে পড়ে। ঘটনাস্থলেই প্রাণ হারান শান্ত। পরে স্থানীয়রা আহত তিনজনকে উদ্ধার করে চাঁদপুর সরকারি হাসপাতালে নেওয়ার পথে আসিফ নামে আরেকজনের মৃত্যু হয়।

চাঁদপুর জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. রোমান বলেন, দুর্ঘটনায় শান্ত নামের ছেলেটির শরীরের বিভিন্ন স্থানে আঘাতপ্রাপ্ত হয় এবং অতিরিক্ত রক্তক্ষরণের ফলে তার মৃত্যু হয়। এ ছাড়া আহত বাকি তিনজনের অবস্থা আশঙ্কাজনক দেখে আমরা ঢাকা মেডিকেল হাসপাতালে রেফার করি। পথে আসিফের মৃত্যু হয়।

এস এস/

Print Friendly, PDF & Email

আরো সংবাদ