রেলস্টেশনে ধরা পড়েছে ভুয়া সিআইডি পুলিশ


সকালের সময় : ১৪ জানুয়ারি, ২০২২ ৬:১৩ : অপরাহ্ণ

সারাদেশ ডেস্ক : ভয়ভীতি প্রদর্শণের মাধ্যম একই দোকানদারের কাছে দ্বিতীয়বার টাকা আদায় করতে গিয়ে জনতার হাতেই আটক হয়েছেন ভুয়া সিআইডি পুলিশ পরিচয়দানকারী এক যুবক।

গতকাল বৃহস্পতিবার রংপুর জেলার চৌধুরানী রেলওয়ে স্টেশন থেকে তাকে আটক করার পর পীরগাছা থানা পুলিশে সোপর্দ করে স্থানীয় ব্যবসায়ীরা। পরে তাকে হস্তান্তর করা হয় রেলওয়ে পুলিশের কাছে।

আটক যুবকের নাম সাজু মিয়া। বয়স ২৭। সে কাউনিয়া থানার শটিবাড়ি গ্রামের বাসিন্দা আব্দুল আওলাদের ছেলে বলে জানা গেছে। তার বিরুদ্ধে গাইবান্ধা জেলার বোনারপাডা জিআরপি থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। যার মামলা নং- ০১, তাং ১৩/০১/২২।

জানা গেছে সাজু গত বছরের ১৫ নভেম্বর পীরগাছা উপজেলার চৌধুরানী স্টেশন মাস্টারের অফিস এর পেছনে পানের দোকানদার আব্দুস ছাত্তার কাছ থেকে একপাতা প্যারাসিটামল ওষুধ কেনেন।

এরপর পকেট থেকে সিআইডি পুলিশের ভূয়া একটি আইডি কার্ড বের করে তার দোকানে ওষুধ বিক্রি করা অবৈধ জানিয়ে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার ভয় দেখান। একপর্যায়ে তার কাছ থেকে ৫ হাজার টাকা দাবী করে। দোকানদার ভয়ে এক হাজার টাকা দেন।

এরপর ওইদিন চলে গেলেও সাজু গতকাল বৃহস্পতিবার রাতে আবারো একই দোকানদারের কাছ থেকে ১ হাজার টাকা দাবি করে। তার কথাবার্তায় সন্দেহজনক মনে হলে বাজারের লোকজন এসে তাকে আটক করে পীরগাছা থানায় খবর দেন।

পুলিশে এসে ভুয়া সিআইডি কার্ডসহ সাজুকে আটক করে। ঘটনাটি রেলওয়ে পুলিশের অধীনে হওয়ায় তাকে রেলওয়ে পুলিশের কাছে সোর্পদ করা হয়।

আজ শুক্রবার ভূয়া সিআইডি পুলিশের আইডি কার্ডসহ আটকের তথ্যটি নিশ্চিত করেন বোনারপাড়া রেলওয়ে জিআরপি থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর আলম। তিনি বলেন তার বিরুদ্ধে মামলা করা হবে।

এস এস/

Print Friendly, PDF & Email

আরো সংবাদ