বাস-সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত ৩ কলেজ শিক্ষার্থী


সকালের সময় : ২৫ নভেম্বর, ২০২১ ১:৪৬ : অপরাহ্ণ

সারাদেশ ডেস্ক : বিআরটিসি বাস ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে প্রাণ হারালেন ৩ কলেজ শিক্ষার্থী। একই ঘটনায় আর ২ জন আহত হওয়ার খবর জানা গেছে।

আজ বৃহস্পতিবার (২৫ নভেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে চাঁদপুরের হাজীগঞ্জ-কচুয়া-গৌরিপুর সড়কের কড়ইয়া নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।হতাহতদের প্রত্যেকেই অটোরিকশার যাত্রী বলে জানা গেছে।

নিহতরা হলেন, কুমিল্লা ভিক্টরিয়া কলেজের মার্স্টাসের শিক্ষার্থী উর্মি মজুমদার ও রিফাত হোসেন এবং অপরজন চাঁদপুর সরকারি কলেজের অনার্সের ছাত্র সাদ্দাম হোসেন। তাদের সবার বাড়ি কচুয়া উপজেলার বিভিন্ন গ্রামে।

আহত দু’জনের মধ্যে ইব্রাহীম কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। সিএনজি চালক মনির হোসেনকে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

স্থানীয়রা জানায়, বৃস্পতিবার সকালে ঢাকাগামী যাত্রীবাহী বিআরটিসি বাস ও হাজীগঞ্জগামী সিএনজিচালিত অটোরিকশা সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে সাদ্দাম ও রিফাত ঘটনাস্থলে মারা যান।

বাকিদের গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে কচুয়া উপজেলা হাসপাতালে নেওয়া হয়। এ সময় চিকিৎসাধীন অবস্থায় উর্মিও মারা যান।

আহত যাত্রী ইব্রাহিম হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন এবং সিএনজিচালক মনির হোসেনকে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়।

কচুয়া থানার ওসি মো. মহিউদ্দিন বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করেছে। দুর্ঘটনাকবলিত বাস ও অটোরিকশা উদ্ধার করে থানা হেফাজতে নেওয়া হয়েছে।

এস এস/

Print Friendly, PDF & Email

আরো সংবাদ