এসএসসি পরীক্ষার্থীকে ধর্ষনের অভিযোগে ৫ বখাটে আটক


সকালের সময় : ১৪ জানুয়ারি, ২০২২ ৫:৩৩ : অপরাহ্ণ

সারাদেশ ডেস্ক : সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন ১৬ বছর বয়সী এক এসএসসি পরীক্ষার্থী। মায়ের ওপর অভিমান করে খালার বাড়ি যাওয়ার পথে ধর্ষণের শিকার হন ওই পরীক্ষার্থী।

জানা গেছে, নলডাঙ্গা উপজেলার ভাটপাড়া শ্মশানঘাট এলাকার একটি লেবু বাগানে নিয়ে এ শিক্ষার্থীকে দলবেঁধে ধর্ষণ করে ৮ বখাটে।

খবর পেয়ে রাতেই ওই পরীক্ষার্থীকে উদ্ধার করে এবং শুক্রবার সকালে নলডাঙ্গা সদর উপজেলার ছাতনী এলাকায় অভিযান চালিয়ে জড়িত ৫ বখাটেকে আটক করে পুলিশ।

আটক ৫ জন হলো- সদর উপজেলার ছাতনী দিয়ার গ্রামের এরশাদের ছেলে মোহা. শরিফুল ইসলাম (২২), মো. আবির মন্ডলে ছেলে মো. লিটন (২৩), মিনু শেখের ছেলে নয়ন শেখ (২৫), দিলদারের ছেলে রাজু (২৫) ও মকছেদের ছেলে কাজল (২৫)।

পুলিশ জানায়, ধর্ষণের শিকার ওই পরীক্ষার্থী বৃহস্পতিবার সন্ধ্যায় মায়ের সাথে অভিমান করে মাধনগর এলাকা থেকে ছাতনী এলাকায় তার খালার বাড়িতে যাচ্ছিলেন। খালার বাড়ির পথ ঠিক মনে করতে না পাড়ায় শহীদুল নামে এক তরুণের কাছে সহযোগীতা চাই।

শহীদুল তাকে খালার বাড়িতে পৌছে দেওয়ার কথা বলে ভাটপাড়া শ্মশানঘাট এলাকার একটি লেবু বাগানে নিয়ে যায়। সেখানে আগে থেকে ওৎ পেতে থাকা আরো ৭জনসহ মোট ৮জনে দলবেঁধে তাকে ধর্ষণ করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নলডাঙ্গা সদর থানার ওসি মুনসুর রহমান। তিনি বলেন, খবর পেয়ে রাতে ঘটনাস্থল থেকে পুলিশ ভিকটিমকে উদ্ধার করে এবং তার দেওয়া তথ্যমতে অভিযান চালিয়ে ৫ বখাটেকে আটক করে।

এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে জানিয়ে ওসি বলেন একই ঘটনায় জড়িত পলাতক অপর তিন বখাটেকেও গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

এস এস/

Print Friendly, PDF & Email

আরো সংবাদ