শান্ত ও ধৈর্যের অনুরোধ করছি: সাকিব


সকালের-সময় স্পোর্টস ডেস্ক ২ নভেম্বর, ২০১৯ ১০:০১ : পূর্বাহ্ণ

আমার সকল ভক্ত এবং শুভাকাঙ্ক্ষী, এই বলে শুরু করা যাক যে আমি আপনাদের নিঃশর্ত সমর্থন এবং স্নেহ দ্বারা সত্যিই ধন্য হয়েছি। কারণ, সময়টা আমার এবং আমার পরিবারের জন্য খুবই কঠিন ছিল। গত কয়েক দিনে আমি আপনার দেশকে প্রতিনিধিত্ব করার জন্য এর চেয়ে বেশি উপলব্ধি করেছি।

এই স্ট্যাটাসে, আমি আমার সেইসব সমর্থকদের কাছ থেকে শান্ত এবং ধৈর্যের জন্য অনুরোধ করছি, যারা আমার উপর অত্যন্ত ক্ষুব্ধ হয়েছেন। একটা বিষয় পরিষ্কার করতে চাই, তা হলো আইসিসি দুর্নীতিবিরোধী ইউনিট-এর পুরো তদন্ত গোপনীয় ছিল এবং বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) মাত্র কিছুদিন আগে আমার কাছ থেকে এটা জানতে এসেছিল। সেই সময় বিসিবি আমার অবস্থা সবচেয়ে বেশি বুঝতে পেরেছে এবং সেজন্য আমি জন্য কৃতজ্ঞ ।

আমি বুঝতে পারি কেন অনেক মানুষ সাহায্যের জন্য প্রস্তাব দিচ্ছে এবং আমি সত্যিই এটার প্রশংসা করি। যাই হোক, পুরো বিষয়টিতে একটি প্রক্রিয়া আছে এবং আমি আমার নিষেধাজ্ঞা গ্রহণ করেছি; কারণ আমি মনে করেছি যে, এটা সঠিক কাজ ছিল।

আমার পুরো ফোকাস এখন ক্রিকেট মাঠে ফিরে আসছে এবং ২০২০ সালে আবার বাংলাদেশের জন্য খেলা করছে। ততক্ষণ পর্যন্ত আমাকে আপনার প্রার্থনা এবং হৃদয়ে রাখুন। আপনাদের ধন্যবাদ ।

ট্যাগ :

আরো সংবাদ