যশোরে ট্রেনের ধাক্কায় প্রাইভেটকারে থাকা শিশুসহ নিহত ৪


সকালের-সময় রিপোর্ট  ১৬ অক্টোবর, ২০২০ ৯:১৩ : অপরাহ্ণ

যশোরের অভয়নগর উপজেলার নওয়াপাড়া ব্রিজ এলাকায় রেলক্রসিং পার হতে গিয়ে ট্রেনের ধাক্কায় প্রাইভেটকারে থাকা শিশুসহ ৪ জন নিহত হয়েছে। এ সময় আহত হয়েছেন আরো ২ জন।

শুক্রবার বিকেল পৌনে ৫টার দিকে এই দুর্ঘটনা ঘটে। আহতদের অবস্থা গুরুতর হওয়ায় তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে। অভয়নগর থানার ওসি তাজুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

ওসি তাজুল ইসলাম জানান, বিকেলে চাপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে আসা মহানন্দা নামে একটি লোকাল ট্রেন খুলনার দিকে যাচ্ছিল। ওইসময় নওয়াপাড়ার ব্রিজের দিকে থেকে আসা একটি প্রাইভেটকার রেলক্রসিং পার হওয়ার সময় ট্রেনের সাথে স্বজোরে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলেই অজ্ঞাত পুরুষ (৩৫), নারী (৩০) মারা যায়।

স্থানীয়রা আহত চারজনকে উদ্ধার করে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। সেখানে ৫ বছরের এক মেয়ে শিশু মারা যায়। অন্যদের অবস্থা গুরুতর হওয়ায় তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয় বলে জানিয়েছে কর্তব্যরত চিকিৎসক ইফফাত শারমীন। সেখানে নেয়ার পথে আরও এক পুরুষ ব্যক্তি মারা যান।

নওয়াপাড়া রেলওয়ে স্টেশনমাস্টার মহাসিন রেজা বলেন, ভাঙ্গাগেট রেলক্রসিংটি অবৈধ। এই রেলক্রসিং অতিক্রম করার সময় একটি প্রাইভেট কারের সঙ্গে চাঁপাইনবাবগঞ্জ থেকে খুলনাগামী মহানন্দা মেইল ট্রেনের ধাক্কায় চারজন মারা গেছেন। ট্রেন চলাচল স্বাভাবিক রয়েছে। হতাহতদের নাম-পরিচয় শেষ খবর পাওয়া পর্যন্ত জানা যায়নি।

এসএস

Print Friendly, PDF & Email

আরো সংবাদ