মাতারবাড়ীতে বেলুনের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নিহত ৩


সকালের-সময় রিপোর্ট  ২২ জানুয়ারি, ২০২১ ৭:৫৮ : অপরাহ্ণ

কক্সবাজারের মহেশখালীর মাতারবাড়ীতে বেলুনের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে এক কিশোরসহ তিনজন নিহত হয়েছেন। এ সময় অন্তত ১০ জন আহত হয়েছে। শুক্রবার বেলা ১১টায় মহেশখালী উপজেলার মাতারবাড়ী ইউনিয়নের নতুন বাজার এলাকায় স্থানীয় শাহ মজিদিয়া মাদ্রাসা সংলগ্ন মাতারবাড়ী উচ্চ বিদ্যালয় মাঠে এ ঘটনা ঘটে।

ঘটনাস্থলে নিহত হয়েছে মাতারবাড়ী ইউনিয়নের দক্ষিণ মিয়াজী পাড়ার জাহাঙ্গীর আলমের ছেলে মোহাম্মদ এহছান (১২)। নিহত অন্যদের নাম পরিচয় তাৎক্ষণিকভাবে পাওয়া যায়নি। এছাড়া আহতদের নাম ও পরিচয় জানাতে না পারলেও আহতরা অধিকাংশই শিশু বলে নিশ্চিত করেছেন স্থানীয় ইউপি চেয়ারম্যান মোহাম্মদ উল্লাহ এ তথ্য নিশ্চিত করেন।

মোহাম্মদ উল্লাহ বলেন, শুক্রবার মাতারবাড়ী শাহ মজিদিয়া মাদ্রাসার বার্ষিক ধর্মীয় সভার নির্ধারিত দিন ছিল। এ উপলক্ষ্যে সকাল থেকে মাদ্রাসা সংলগ্ন এলাকাসহ স্থানীয় মাতারবাড়ী উচ্চ বিদ্যালয় মাঠে নানা ধরণের পসরা নিয়ে দোকানপাট বসে। বালা ১১টার দিকে মাতারবাড়ী উচ্চ বিদ্যালয় মাঠে শিশুদের খেলনা বেলুনের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়।

তিনি বলেন, ঘটনার পর স্থানীয়রা আহতদের উদ্ধার করে মাতারবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। এ সময় হাসপাতালে আনার আগে এক শিশুর মৃত্যু হয়। আহত ১০ জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান মোহাম্মদ উল্লাহ।

এসএস

Print Friendly, PDF & Email

আরো সংবাদ