বিষয় :

সম্প্রতি বাবা হারানো অভিনেত্রী শ্রীলেখা নিজেই নিজের পাত্র খুঁজছেন!


সকালের সময় : ২৩ নভেম্বর, ২০২১ ১১:০২ : অপরাহ্ণ

বিনোদন ডেস্ক : অভিনেত্রী শ্রীলেখা মিত্রের বিশেষ বৈশিষ্ট্য হচ্ছে তিনি অন্য সকলের থেকে আলাদা। অভিনেত্রীদের ক্ষেত্রে বয়স বাড়ার সঙ্গে সঙ্গে জনপ্রিয়তায় ভাটা পড়তে শুরু করে। একই সঙ্গে পরিবর্তন হয় শারীরিক সৌন্দর্যেরও।

কিন্তু শ্রীলেখা মিত্রের ক্ষেত্রে বিষয়টি একেবারেই ভিন্ন। খোলা চুল, গলায় পান্না-হিরে গাঁথা হার। কানে একই রকমের দুল। সেজেগুজে পরিপাটি শ্রীলেখা মিত্র। এ পর্যন্ত ঠিকই ছিল।

তবে সেই ছবি ফেসবুকে দিয়ে জানতে চেয়েছেন, ‘মেয়ে পছন্দ হয়?’ ঠিকমতো সাজলে এখনও বহু সুন্দরীকে টেক্কা দিতে পারেন অভিনেত্রী। কিন্তু তিনি কেন হঠাৎ এমন প্রশ্ন করলেন?

নিজের সোশ্যাল মিডিয়ায় শ্রীলেখা মিত্র বলেছেন, “ভাবছি নিজের জন্য পাত্র দেখা শুরু করব। আর তো ইন্ডাস্ট্রি কাজ দেবে না। অতএব…” একই সঙ্গে সকলের কাছে তিনি জানতে চেয়েছেন, “সুপাত্র আছে নাকি?”

এই পাত্র খোঁজার বিষয়টি যে নেহাতই মজার ছলে বলা তা ওই পোস্টেই জানিয়ে দিয়েছেন অভিনেত্রী শ্রীলেখা। ফেসবুক পোস্টের শেষ লাইনে তিনি লিখছেন, “দেখুন এই বিশৃঙ্খল অবস্থাতেও আমার হাস্যরসের কোনও খামতি হয়নি।” তবে হাস্যরস যে খুব ভালো নয়, সেটাও ওই ফেসবুক পোস্টে উল্লেখ করে দিয়েছেন তিনি।

শ্রীলেখার দৃষ্টিভঙ্গি অবশ্য অন্য। তিনি যুক্তি দেখিয়েছেন, সব সময় বিয়ে করতে হবে এমন কোনও মানে নেই। পাত্রী হিসেবে নয়, তাকে তো কেউ নিজের মেয়েও ভাবতে পারেন। মাথার উপর থেকে মা-বাবার ছায়া সরে গিয়েছে। আক্ষরিক অর্থেই যেন নিজেকে অনাথ বলে মনে করছেন তিনি।

সেই জায়গা থেকেই বোধহয় তার আবদার, ‘‘কেউ আমায় দত্তকও নিতে পারেন! সেই ভাবনা থেকেই লিখেছি, ‘মেয়ে পছন্দ’?’’ সম্প্রতি বাবা সন্তোষ মিত্রকে হারিয়েছেন অভিনেত্রী। এর পরেই যেন আরও অসহায় হয়ে পড়েছেন তিনি।

অল্প বয়সে এতটা জনপ্রিয়তা ছিল না শ্রীলেখার। বয়স বাড়ার সঙ্গে সঙ্গে আরো বেশি জনপ্রিয় হয়েছেন শ্রীলেখা। মীরাক্কেলর শুরু থেকে বিচারক হিসেবে ছিলেন শ্রীলেখা মিত্র।

কিন্তু বিচারক শ্রীলেখা মিত্রকে ছাড়াই আগামী সিজন শুরু করছে মীরাক্কেল। অভিনেত্রী নিজে সরে যাননি। তাঁকে বাদ দেওয়া হয়েছে। আর এই বঞ্চনার পিছনে রয়েছে শ্রীলেখার প্রতিবাদী সত্তা। এমনই দাবি করেছেন ক্ষুব্ধ শ্রীলেখা মিত্র।

এস এস/

Print Friendly, PDF & Email

আরো সংবাদ