বিষয় :

যমজ সন্তানের মা হলেন বলিউড অভিনেত্রী প্রীতি জিনতা


সকালের সময় : ১৮ নভেম্বর, ২০২১ ২:১১ : অপরাহ্ণ

বিনোদন ডেস্ক : সারোগেসির মাধ্যমে এক সাথে দুই (যমজ) সন্তানের মা হলেন বলিউড অভিনেত্রী প্রীতি জিনতা,বাবা হলেন জেনে গুডএনাফ।

বৃহস্পতিবার (১৮ নভেম্বর) স্বামী জেনে গুডেনাফের সঙ্গে তোলা একটি ছবি শেয়ার করে মা হওয়ার বিষয়টি নিজেই নিশ্চিত করেছেন প্রীতি জিনতা।

প্রীতি নিজেই জানালেন সারোগেসির মাধ্যমেই যমজ সন্তানের মা হয়েছেন তিনি। প্রীতি জিনটার কোল আলো করে এল একটি পুত্র ও একটি কন্য়া সন্তান। দুই সন্তানের নাম জয় জিনতা গুডএনাফ এবং জিয়া জিনতা গুডএনাফ।

উচ্ছ্বাস প্রকাশ করে প্রীতি জিনতা লিখেন, ‘সবাইকে চমকপ্রদ একটি খবর জানাতে চাই। আজ আমি এবং জেনে ভীষণ আনন্দিত। আমরা আজ পরিপূর্ণ।

আমাদের হৃদয় ভালোবাসায় ভরে গেছে। কারণ আমাদের যমজ সন্তান জয় জিনতা গুডএনাফ ও জিয়া জিনতা গুডএনাফ পরিবারে এসেছে। জীবনের নতুন এই অধ্যায় নিয়ে আমরা খুবই উচ্ছ্বসিত।

অবিশ্বাস্য এই যাত্রার সঙ্গে যেসব ডাক্তার, নার্স যুক্ত ছিলেন সবাইকে অসংখ্য ধন্যবাদ।’

যুক্তরাষ্ট্রের নাগরিক জেনে গুডএনাফের সঙ্গে দীর্ঘ দিন প্রেমের সম্পর্কে ছিলেন প্রীতি জিনতা। ২০১৬ সালে ২৯ ফেব্রুয়ারি লস অ্যাঞ্জেলসে চুপিসারে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন এই যুগল।

একই বছরের ১৩ মে মুম্বাইয়ের একটি হোটেলে অনুষ্ঠিত হয় এ অভিনেত্রীর বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান।

শুধু প্রীতি জিনতাই নয়, এর আগে শাহরুখ খান, করন জোহর, আমির খান, একতা কাপুরসহ বেশ কয়েকজন বলিউড তারকা সারোগেসির মাধ্যমে সন্তানের জন্ম দিয়েছেন।

এস এস/

Print Friendly, PDF & Email

আরো সংবাদ