বিষয় :

মা হচ্ছেন পরীমনি-বাবা রাজ


সকালের সময় : ১০ জানুয়ারি, ২০২২ ৬:৫৯ : অপরাহ্ণ

বিনোদন ডেস্ক : ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগ এনে কিংবা মাদক মামলায় কারাবন্দি হয়ে বারবার আলোচনায় এসেছেন ঢালিউডের আলোচিত অভিনেত্রী পরীমনি। সেই সেই এই নায়িকার সঙ্গে জুড়েছে একাধিক পুরুষের নাম। সেই তালিকায় প্রফেশনাল ফুটবলার কিংবা সাংবাদিক বাদ পড়েনি কারো নাম।

এবার সেই তালিকায় যুক্ত হয়েছে অভিনেতা শরিফুল রাজের নাম। তিনি পরীমনির তৃতীয় স্বামী। এমনকি রাজের সন্তানের মা হতে চলেছেন নায়িকা।

আজ সোমবার দুপুরে গণমাধ্যমকে তিনি নিজেই এ খবর জানালেন। সন্তানের বাবা অভিনেতা শরীফুল রাজ।

পরীমনি জানান, গিয়াসউদ্দীন সেলিমের ছবি ‘গুণীন’র সেটে তারা প্রেমে পড়েন। তিনদিন আগে পরিচালককে মিষ্টি খাইয়ে বিয়ের খবর জানিয়েছেন পরীমনি। ঘটনাটি নিশ্চিত করেন সেলিম নিজেই।

আজ দুপুরে রাজের ফেসবুক আইডি থেকে পরীকে ধন্যবাদ জানিয়েছেন রাজ নিজেই। জানা গেছে, দেড় বছর কাজ করবেন না পরী।

শরিফুল রাজ অভিনেতা ও মডেল।চলচ্চিত্রাঙ্গনে আসার আগে শরিফুল রাজ র‍্যাম্প মডেল হিসেবে কাজ করেছেন।এছাড়া, বিজ্ঞাপনেও কাজ করেছেন তিনি।

২০১৬ সালে শরিফুল রাজের চলচ্চিত্রাঙ্গনে অভিষেক ঘটে। তার অভিনীত প্রথম চলচ্চিত্রের নাম আইসক্রিম।চলচ্চিত্রটিতে তিনি নাজিফা তুশির বিপরীতে অভিনয় করেছিলেন। এই চলচ্চিত্রটির মাধ্যমে মিনার রহমান নেপথ্য কণ্ঠশিল্পী হিসেবে যাত্রা শুরু করেছিলেন।

পরে, ২০১৯ সালে শরিফুল রাজ অভিনীত দ্বিতীয় চলচ্চিত্র ন ডরাই মুক্তি পেয়েছিল। চলচ্চিত্রটিতে তিনি সুনেরাহ বিনতে কামালের বিপরীতে অভিনয় করেছিলেন।

২০২০ সালে তার অভিনীত পরাণ ও হাওয়া শিরোনামের চলচ্চিত্রদ্বয় মুক্তি পায়। সর্বশেষ তিনি কাজ করেছেন গিয়াসউদ্দীন সেলিমের ছবি ‘গুণীন’ সিনেমায়। এই সিনেমাতেই তার বিপরীতে অভিনয় করেছেন পরীমনি।

এস এস/

Print Friendly, PDF & Email

আরো সংবাদ