বিষয় :

বড় অঙ্কের পারিশ্রমিক নিয়ে অভিনয় করছেন লেডি সুপারস্টার নয়নতারা


সকালের সময় : ২৪ নভেম্বর, ২০২১ ১২:৩৭ : অপরাহ্ণ

বিনোদন ডেস্ক : দক্ষিণী সিনেমার মেগাস্টার চিরঞ্জীবীর বিপরীতে ‘গডফাদার’ সিনেমায় অভিনয় করছেন লেডি সুপারস্টার নয়নতারা।

শুরু থেকে মোহন রাজা পরিচালিত এ ছবিতে নয়নতারা অভিনয় করছেন শোনা গেলেও কিছুদিন গুঞ্জন ছড়িয়ে পড়ে অভিনয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন এই নায়িকা।

তবে সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে সম্প্রতি নয়নতারার জন্মদিনে নতুন একটি পোষ্টার প্রকাশের মাধ্যমে সিনেমাটিতে তার অভিনয়ের আনুষ্ঠানিক ঘোষনা দিয়েছেন নির্মাতারা।

সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী ‘গডফাদার’ সিনেমায় অভিনয়ের জন্য বিশাল অংকের পারিশ্রমিক নিচ্ছেন নয়নতারা।

টলিউড ডটনেট এক প্রতিবেদনে জানিয়েছে, সিনেমাটিতে অভিনয়ের জন্য ৪ কোটি রুপি (বাংলাদেশি মুদ্রায় ৪ কোটি ৬২ লাখ ৫৩ হাজার ১৪৮ টাকা) পারিশ্রমিক চেয়েছিলেন নয়নতারা। অনেক দর-কষাকষির পর সর্বশেষ এতেই রাজি হন ‘গডফাদার’ সিনেমার প্রযোজক।

তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রিতে নয়নতারাই সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত নায়িকা। শুধু টলিউড নয়, দক্ষিণ ভারতীয় সিনেমায় এটিই সর্বোচ্চ পারিশ্রমিকের ঘটনা। ইতিমধ্যে বেশ কিছু নারী কেন্দ্রীক সিনেমায় অভিনয় করেছেন এই অভিনেত্রী।

এ সিনেমার বিশেষ একটি চরিত্রে অভিনয়ের জন্য সম্মতি দিয়েছেন বলিউড অভিনেতা সালমান খান। জানা গেছে ‘লুসিফার’ সিনেমায় পৃথ্বীরাজ সুকুমারনের চরিত্রে অভিনয় করছেন সালমান খান।

সত্যদেব সিনেমাটিতে খলনায়কের চরিত্রে অভিনয় করবেন। সঙ্গীত পরিচালনা করছেন থম্যান। এটি যৌথভাবে প্রযোজনা করছেন-এনভি প্রসাদ ও রাম চরণ।

দীর্ঘ দিনের প্রেমিক বিগনেশের সঙ্গে সাতপাকে বাঁধা পড়তে যাচ্ছেন নয়নতারা। বর্তমানে নিজ নিজ কাজ নিয়ে ব্যস্ত তারা। নয়নতারার হাতে রয়েছে ‘আনাত্তে’ সিনেমার কাজ। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন তামিল সিনেমার কিংবদন্তি অভিনেতা রজনীকান্ত।

সিনেমায় রজনীকান্তের স্ত্রীর চরিত্রে দেখা যাবে নয়নতারাকে। এ ছাড়াও এই সিনেমায় আছেন- মীনা, খুশবু, কীর্তি সুরেশ, প্রকাশ রাজ, জ্যাকি শ্রফ প্রমুখ।

সিনেমাটিতে শাহরুখ খান দ্বৈত চরিত্রে অভিনয় করছেন। সিনেমাটিতে শাহরুখ খানের সাথে আরো অভিনয় করছেন দক্ষিণের আরেক অভিনেত্রী প্রিয়ামনি।

এস এস/

Print Friendly, PDF & Email

আরো সংবাদ