বিষয় :

এক আইটেম গানে কোমর দুলিয়ে সামান্থার পারিশ্রমিক ২ কোটি টাকা!


সকালের সময় : ১৮ নভেম্বর, ২০২১ ১:০৯ : অপরাহ্ণ

বিনোদন ডেস্ক : ভারতের দক্ষিণী সিনেমায় সুকুমারের পরিচালনায় নতুন ছবি ‘পুষ্প : দ্য রাইজ পার্ট ওয়ান। অভিনেতা আল্লু অর্জুনের অ্যাকশন-ড্রামা ঘরানার এ সিনেমায় একটি আইটেম গান রাখার পরিকল্পনা করেছেন নির্মাতারা।

আর এই গানে পারফর্ম করবেন ভারতের দক্ষিণী সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। তিনি এ আইটেম গানে কোমর দুলিয়ে নাচ করবেন। তারজন্য পারিশ্রমিক হিসেবে নিচ্ছেন প্রায় দুই কোটি টাকা!

আর সেই গানের শুট হবে মাত্র চার দিন, হায়দরাবাদের রামোজি রাও ফিল্মসিটির বিশেষ সেটে। এই এক গানের জন্য মোটা অঙ্কের পারিশ্রমিক নিচ্ছেন এই অভিনেত্রী।

ভারতের অন্ধ্র প্রদেশভিত্তিক গণমাধ্যম গ্রেটঅন্ধ্র ডটকম জানিয়েছে, এই চার দিন গানের শুট করতে সামান্থা পারিশ্রমিক হাঁকিয়েছেন এক কোটি ৭৫ লাখ রুপি (বাংলাদেশের মুদ্রায় দুই কোটি টাকার বেশি), ট্যাক্স ও অন্যান্য খরচ মিলে দুই কোটি রুপি ছাড়াবে।

বহুল প্রতীক্ষিত ‘পুষ্প : দ্য রাইজ পার্ট ওয়ান’ প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে এ বছরের ১৭ ডিসেম্বর। সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন তারকা অভিনেতা আল্লু অর্জুন, ফাহাদ ফাসিল ও রশ্মিকা মন্দানা।

সিনেমাটি তেলেগু, তামিল, কন্নড়, মালয়ালাম ও হিন্দি ভাষায় মুক্তি পাবে। সংগীতায়োজন করেছেন দেবী শ্রী প্রসাদ। সম্প্রতি নাগা চৈতন্য ও সামান্থা রুথ প্রভু আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদের (ডিভোর্স) ঘোষণা দিয়েছেন।

সামান্থা ইনস্টাগ্রামে লিখেছেন, ‘আমি শক্তিশালী, আমি প্রাণবন্ত, আমি পারফেক্ট নই। আমি একাগ্রতায় বিশ্বাসী, আমার মধ্যে উগ্র ভাবও আছে। আমি মানুষ, আমি যোদ্ধা।’

এস এস/

Print Friendly, PDF & Email

আরো সংবাদ