বিষয় :

আবারো মা হচ্ছেন সংগীতশিল্পী ন্যান্সি


সকালের সময় : ১৪ জানুয়ারি, ২০২২ ১২:২০ : পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক : বিয়ের ছয় মাসের ব্যবধানে নতুন সুখবর জানালেন জনপ্রিয় কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি। আবারও মা হতে যাচ্ছেন তিনি। এটি তার তৃতীয় সন্তান। বৃহস্পতিবার এক ভিডিও বার্তার মাধ্যমে এই খবর প্রকাশ্যে আনেন এই সংগীতশিল্পী।

কটি ভিডিও পোস্ট করে ক্যাপশানে ন্যান্সি স্বামী মহসিন মেহেদীকে অভিন্দন জানিয়ে লিখেছেন, একটি নতুন ঘটনা ঘটতে যাচ্ছে যা একান্তই তোমার নিজস্ব।

এ বিষয়ে গণমাধ্যমকে ন্যান্সি বলেন, আমি এটা কল্পনাও করতে পারি নাই যে, আবার মা হতে পারব। কারণ আমার আগের দুটি সন্তান জন্মের সময় কিছু জটিলতা ছিল।

তখন চিকিৎসকরা জানিয়েছিলেন আমি আর মা হতে পারব না। কিন্তু সেই অনিশ্চয়তা কাটিয়ে আবার মা হচ্ছি। এই আনন্দ সত্যিই ভাষায় প্রকাশ করার মতো না।

গেল বছরের আগস্টের শেষ সপ্তাহে পারিবারিক আয়োজনে গীতিকার মহসিন মেহেদীর সঙ্গে তৃতীয় বিয়ে সারেন নাজমুন মুনিরা ন্যান্সি। স্বামী মহসিন মেহেদী বর্তমানে দেশের অন্যতম একটি শীর্ষস্থানীয় অডিও প্রযোজনা প্রতিষ্ঠানের কর্তাব্যক্তি।

গেল বছরের এপ্রিলে এক ফেসবুক স্ট্যাটাসে দ্বিতীয় স্বামী নাজিমুজ্জামান জায়েদের সঙ্গে একসঙ্গে থাকছেন না বলে জানান ন্যান্সি। নাজমুন মুনিরা ন্যান্সি ২০০৬ সালে ভালোবেসে বিয়ে করেন ব্যবসায়ী আবু সাঈদ সৌরভকে। এই দুই সংসারে ন্যান্সির দুই কন্যা সন্তান আছে।

অনাগত সন্তানের নাম রেখেছেন মেহনাজ। এটি হতে যাচ্ছে ন্যান্সির তৃতীয় সন্তান। এর আগের দুই সন্তানের নাম রোদেলা ও নায়লা।

এস এস/

Print Friendly, PDF & Email

আরো সংবাদ