বান্দরবানে শ্রমিক বোঝাই জিপ উল্টে ৫ শ্রমিকের মৃত্যু, আহত ৩


সকালের-সময় রিপোর্ট  ২১ জানুয়ারি, ২০২১ ৯:৫৮ : অপরাহ্ণ

বান্দরবানের থানচি উপজেলায় নির্মাণাধীন সীমান্ত সড়কে জিপ উল্টে ৫ শ্রমিকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরও ৩ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। আজ বৃহস্পতিবার (২১ জানুয়ারি) সকালে সাড়ে দশটায় এ ঘটনা ঘটে।

আইনশৃঙ্খলাবাহিনী ও স্থানীয়রা জানায়, জেলার মিয়ানমার সীমান্তবর্তী থানচি উপজেলার সদর ইউনিয়নের নির্মাণাধীন লিক্রে সীমান্ত সড়কে তিন কিলোমিটার নামক স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে শ্রমিক বোঝাই একটি জিপ উল্টে পাহাড়ের খাদে পড়ে যায়। এসময় ঘটনাস্থলে ৩ জন এবং হাসপাতালে নেয়ার পর আরও দুইজনের মৃত্যু হয়।

নিহতরা হলেন চট্টগ্রামের বাজালিয়ার বাসিন্দার সিদ্দিক আহমেদের পুত্র মোহাম্মদ আশু (৫০), রুমা উপজেলার বাকলাই পাড়ার বাসিন্দার লালতম বমের পুত্র পায়েল বম (২৭), সাদ্দাম (২৪) এবং নাসির হোসেন (৩০)। অপরজনের নাম পরিচয় পাওয়া যায়নি। এ ঘটনায় আহত আরো ৩ জন শ্রমিককে আহত অবস্থায় সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতদের লাশ মর্গে রাখা হয়েছে।

এদিকে দুর্ঘটনার খবর পেয়ে সেনাবাহিনীর ইঞ্জিনিয়ার কোরের সদস্য, বিজিবি, পুলিশসহ স্থানীয়রা ঘটনাস্থলে গিয়ে নিহতদের লাশ উদ্ধার করেছে। আহত অবস্থায় উদ্ধার করা ৫ জনকে থানচি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য বান্দরবান সদর হাসপাতালে নেয়ার পর দু’জনের মৃত্যু হয়। আহতরা হলেন জুমতম (৫০), সাইফুল ইসলাম (৩০) এবং মাইন উদ্দিন (২৮)।

ঘটনার সত্যতা নিশ্চিত করে থানচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুদ্দিন আনোয়ার জানান, লিইক্রে নির্মাণাধীন সড়কে কাজের শ্রমিক নিয়ে যাবার পথে একটি জিপ উল্টে পাহাড়ের খাদে পড়ে যায়।

এ সময় ঘটনাস্থলেই ৩ জন এবং হাসপাতালে নেয়ার পর দু’জন শ্রমিকের মৃত্যু হয়। আহত আরও ৩ শ্রমিক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। নিহতদের লাশ উদ্ধার করা হয়েছে। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি মামলার প্রস্তুতি চলছে।

এসএস

Print Friendly, PDF & Email

আরো সংবাদ