বন্ধুর সাক্ষাতে এসে অপহরণের শিকার, গ্রেফতার ৩


সকালের-সময় রিপোর্ট  ৩ সেপ্টেম্বর, ২০২০ ১:২২ : পূর্বাহ্ণ

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পরিচয়ের সুত্র ধরে সীতাকুণ্ড থেকে নগরীর তামাকুমন্ডি লেইনে বন্ধুর সাথে সাক্ষাৎ করতে আসেন। অতঃপর বন্ধু ও বন্ধুর সহযোগিদের হাতে গালিগালাজ, মারধর ও অপহরণের শিকার হলেন। যার কথা বলছি তিনি হলেন- সীতাকুণ্ড উপজেলার ফেরদৌস স্টীলের বাবুর্চি মো. রুবেল (৩২)। মঙ্গলবার (১ সেপ্টেম্বর) তামাকুমন্ডি লেইনের আব্দুল লতিফ মার্কেটে এ ঘটনা ঘটে।

বাবুর্চি মো. রুবেলকে টিপ ছোরা দেখিয়ে মার্কেটের ৭ম তলায় নিয়ে অকথ্য ভাষায় গালিগালাজ ও মারধর করেন অপহরণকারীরা। একপর্যায়ে ৫০ হাজার টাকা মুক্তিপণ দাবিও করে। বিষয়টি সুযোগ বুঝে ৯৯৯ নম্বরে ফোন করে পুলিশকে জানায় বাবুর্চি মো. রুবেল। তবে এর আগেই বাবুর্চি মো. রুবেলের চিৎকারে তামাকুমন্ডি লেইনের ব্যবসায়ীরা তাকে হেফাজতে নিয়ে অপহরণকারীদের আটক করেন। পরে কোতোয়ালি থানা পুলিশ এসে তাদের নিয়ে যান।

অপহরণকারীরা হলেন, সাতকানিয়ার মো. আব্দুর রহিমের ছেলে মো. সাহেদ (১৮), চন্দনাইশের আব্দুল হামিদের ছেলে গোলাম মোস্তফা (২৮) ও হাটহাজারীর মো. মিয়ার ছেলে মো. রুবেল ৩৫)।

বিষয়টি নিশ্চিত করে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন বলেন, ফেসবুকে পরিচয়ের সুত্র ধরেই বন্ধু সাহেদের সাথে সাক্ষাৎ করতে আসেন বাবুর্চি মো. রুবেল। একপর্যায়ে সাহেদ ও তার সহযোগীরা ধারালো অস্ত্রের মুখে তামাকুমন্ডি লেনের আব্দুল লতিফ মার্কেটের একটি কক্ষে নিয়ে গিয়ে আটকে রাখেন।

শারিরীক ও মানসিক নির্যাতন চালিয়ে দাবি করেন ৫০ হাজার টাকা। বিষয়টি ৯৯৯ এ খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ এবং তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে কোতোয়ালি থানায় বাবুর্চি মো. রুবেল একটি মামলা করেছেন বলেও জানান ওসি মোহাম্মদ মহসিন।

এসএস/এমএফ

Print Friendly, PDF & Email

আরো সংবাদ