পতেঙ্গা-হালিশহরকে পর্যটন ও শিল্পভিত্তিক টাউন গড়ে তুলব: রেজাউল


সকালের-সময় রিপোর্ট  ২২ জানুয়ারি, ২০২১ ৯:৫৮ : অপরাহ্ণ

চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরী বলেছেন, পতেঙ্গা-হালিশহরের মানুষকে শহরের অন্য প্রান্তে যেতে আর আগের মতো বেগ পেতে হবে না।

আমি যদি মেয়র নির্বাচিত হই, নিরাপদ পরিবেশ বজায় রাখতে শিল্প পুলিশ ও পর্যটন পুলিশকে আধুনিক সরঞ্জামে সজ্জিত করে বিশেষ নিরাপত্তা বলয় তৈরি করব। পতেঙ্গা-হালিশহরকে নিরাপদ ও চিত্তাকর্ষক এলাকা হিসেবে গড়ে তুলতে সংশ্লিষ্ট দপ্তর ও মন্ত্রণালয়ের সাথে সমম্বয় সাধন করে বিশেষ তৎপরতাই কাজ করব।

শুক্রবার (২২ জানুয়ারি) নগরের উত্তর ও দক্ষিণ পতেঙ্গাসহ দক্ষিণ হালিশহর ওয়ার্ডে গণসংযোগকালে রেজাউল করিম চৌধুরী বলেন, বেড়িবাঁধ কাম আউটার রিং রোড নির্মাণ করে এ সমস্যাকে অপার সম্ভাবনায় পরিণত করেছে।

পতেঙ্গা সি-বীচের আধুনিকায়ন, বিস্তীর্ণ খোলা জায়গাকে পরিকল্পিত ছকে আন্তর্জাতিক মানের আবাসিক হোটেল, পার্ক, খেলার মাঠ, কালচারাল কমপ্লেক্স এবং স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয়, হাসপাতাল, শপিংমল সমৃদ্ধ আবাসিক এলাকা গড়ার মধ্য দিয়ে পতেঙ্গা-হালিশহরকে পর্যটন ও শিল্পভিত্তিক আধুনিক মডেল টাউন হিসেবে গড়ে তোলার সম্ভাবনা জাগিয়ে তুলেছেন আমাদের জাতির জনকের কন্যাে।

বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা জানেন কীভাবে সমস্যাকে সম্ভাবনায় পরিণত করতে হয় উল্লেখ করে তিনি বলেন, ‘চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র পদে নির্বাচনের জন্য আওয়ামী লীগ ও জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতীকে মনোনয়ন দিয়েছেন। আমি আপনাদের ভোট ও দোয়া চাই।

প্রচারণা শুরুর আগে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তরে তিনি বলেন, আগুন-সন্ত্রাস করে নির্বাচন বানচালের ষড়যন্ত্র করছে বিএনপি। চট্টগ্রামের জনগণ সুন্দর পরিবেশে নির্বাচন চায়। বিএনপি কোনোকিছু করে নির্বাচনে বাধাগ্রস্ত করতে পারবে না।

এসময় আরও ছিলেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন, প্রচার সম্পাদক শফিকুল ইসলাম ফারুক, কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বদিউল আলম, কাউন্সিলর প্রার্থী আবদুল বারেক, ছালেহ আহম্মদ চৌধুরী, জিয়াউল হক সুমন, সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী শাহনুর বেগম।

সকালের-সময়/এমএফ

Print Friendly, PDF & Email

আরো সংবাদ