পটিয়া কোলাগাঁওতে স্কুলছাত্রী ধর্ষণ, ধর্ষক গ্রেফতার!


সকালের-সময় রিপোর্ট ৩ অক্টোবর, ২০১৯ ৮:২৯ : অপরাহ্ণ

পটিয়া উপজেলার কোলাগাঁও ইউনিয়নে এক স্কুলছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। সে চরকানাই বহুমুখী উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্রী। ধর্ষক মো. লোকমান হাকিমকে (৩০) পুলিশ গ্রেফতার করেছে। সে কোলাগাঁও ইউনিয়নের নলান্ধা গ্রামের ১নং ওয়ার্ডের বাসিন্দা মৃত মো. মুছার পুত্র। বুধবার রাত ২টায় পুলিশ অভিযান চালিয়ে ধর্ষককে গ্রেফতার করেন।

জানা গেছে, উপজেলার চরকানাই বহুমুখী উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর এক ছাত্রীকে কৌশলে ডেকে নিয়ে কোলাঁগাও মেডিকেলের পিছনে ওয়েস্টার্ন মেরিন শিপইয়ার্ডের শ্রমিক লোকামান বুধবার দুপুরে দেড়টার দিকে সেন বাড়ির পেছনে নির্জন এলাকায় ধর্ষণ করে।

ধর্ষিতা এক পর্যায়ে চিৎকার করলে এলাকার লোকজন ধর্ষককে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে। ধর্ষিতার পিতা বাদী হয়ে পটিয়া থানায় একটি মামলা দায়ের করেছেন। পটিয়া থানার মামলা নং ৫, নারী ও শিশু দমন আইন ৯/১।

এ বিষয়ে পটিয়া থানার ওসি বোরহান উদ্দিন সকালের-সময়কে বলেন, স্কুলছাত্রী ধর্ষণ হওয়ার খবর পেয়ে পুলিশ রাতেই অভিযান চালিয়ে ধর্ষককে গ্রেফতার করেছে। এ ব্যাপারে থানায় একটি মামলা রেকর্ড করা হয়েছে। তবে এ ঘটনার সঙ্গে অন্য কেউ জড়িত আছে কিনাও খতিয়ে দেখা হচ্ছে।

ধর্ষিতার স্বীকারোক্তিমূলক জবানবন্দিতের ভিত্তিতে আসামি সনাক্ত করা হয়েছে। ধর্ষিতাকে আলামত পরীক্ষার জন্য চমকে হাসপাতালে প্রেরণ করেছেন। তিনি এখন সিসিইউতে ভর্তি আছেন।

ট্যাগ :

আরো সংবাদ