পটিয়ায় কোলাগাঁও আকবর হত্যা মামলার প্রধান খুনি শাহীন গ্রেফতার


সকালের-সময় রিপোর্ট ১৮ সেপ্টেম্বর, ২০১৯ ১২:৫১ : পূর্বাহ্ণ

পটিয়া উপজেলার কোলাগাঁও ইউনিয়নের স্বেচ্ছাসেবকলীগ নেতা আকবর হত্যা মামলার প্রধান খুনি ছাত্রলীগ নামদারী শাহীন উল্লাহকে (৩০) নগরীর ও আর নিজাম রোডের মেডিকেল সেন্টারের সামনে থেকে মঙ্গলবার রাত এগারোটার দিকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ।

বিষয়টি নিশ্চিত করেছেন ডিবি পুলিশের উপ-পরিদর্শক মিজানুর রহমান। শাহীন পটিয়া উপজেলার কোলাঁগাও ইউনিয়নের ২ নং ওয়াডের নুরুল ইসলাম প্রকাশ নুন্ন্যার ছেলে।

মামলার বিবরণে জানা যায়, ২০১৮ সালের ৩ রা ডিসেম্বর কোলাঁগাও ইউনিয়নে বেসরকারি বিদুৎ কেন্দ্রকে নিয়ে প্রভাব বিস্তার করতে গিয়ে প্রতিপক্ষের লোকজনের হাতে নৃশংস ভাবে কুপিয়ে হত্যা করা হয় স্বেচ্ছাসেবকলীগ নেতা আকবরকে।

এ মামলার প্রধান আসামী শাহীন উল্লাহ। শাহীন আকবরকে প্রথমে চুরিদিয়ে আঘাত করে পরে তার লোকজন নিয়ে কুপিয়ে হত্যা নিশ্চিত করে পালিয়ে যায়। আকবর কোলাগাঁও ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ছিলেন। তিনি কোলাগাঁওয়ের ইয়াসিন আলীর ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, পটিয়ায় একটি বিদ্যুৎ কেন্দ্রের ঠিকাদারি নিয়ে স্বেচ্ছাসেক লীগ নেতা আকবর ও কথিত ছাত্রলীগ নেতা ইয়াসিনের মধ্যে দ্বন্দ্ব চলছিল।

এর জের ধরে ইয়াসিনের নেতৃত্বে শাহিনসহ বেশ কয়েকজন আকবরের নৃসংশ হামলা করে। মুমূর্ষু অবস্থায় তখন আকবরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১০টায় তার মৃত্যু হয়।

ট্যাগ :

আরো সংবাদ