কো-অপারেটিভ সোসাইটির আড়ালে জুয়ার আসর–আটক ৫৩


নিজস্ব প্রতিবেদক ১৩ জুন, ২০২২ ১২:১৭ : পূর্বাহ্ণ

চট্টগ্রামের হালিশহরে রিক্রিয়েশন সেন্টার অ্যান্ড কো-অপারেটিভ সোসাইটির আড়ালে ক্যাসিনো ও জুয়ার আসর বসিয়েছিল একটি চক্র। সেখানে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ক্যাসিনো ও জুয়ার সামগ্রীসহ ৫৩ জনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

শনিবার (১১ জুন) রাতে গোপন সংবাদের ভিত্তিতে হালিশহরের নবাব টাওয়ারের তৃতীয় তলায় রিক্রিয়েশন সেন্টার অ্যান্ড কো-অপারেটিভ সোসাইটিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার বলেন, অভিযানের সময় বিভিন্ন রুম থেকে ১৫৫ সেট তাস, জুয়া খেলার চিপ ৪৩০টি (বিভিন্ন রংয়ের) এবং নগদ ৩ লাখ ৬৯ হাজার ৯৯০ টাকা জব্দ করা হয়েছে।

তিনি বলেন, রিক্রিয়েশন সেন্টার অ্যান্ড কো-অপারেটিভ সোসাইটির আড়ালে দীর্ঘদিন ধরে ক্যাসিনো ও জুয়া পরিচালনা হয়ে আসছিল। তারা বেট করতে প্লাস্টিকের চিপ ব্যবহার করত। এজন্য রিক্রিয়েশন সেন্টারের ম্যানেজারের কাছ থেকে অর্থপ্রদান বা ঋণের মাধ্যমে সেই চিপ কিনতে হতো।

এই চিপের দাম ৫০০০ টাকা থেকে পরিবর্তিত হয়ে সর্বোচ্চ মূল্য ৫ লাখ টাকা পর্যন্ত হতো। এই অবৈধ অর্থের প্রলোভনে পড়ে ক্যাসিনো ও জুয়া খেলায় অনেকেই জড়িয়ে গেছেন এবং অনেকে সর্বস্বান্ত হয়েছেন বলেও জানান তিনি।

এসএস

Print Friendly, PDF & Email

আরো সংবাদ