হঠাৎ স্বতন্ত্র থেকে নির্বাচন করার ঘোষণা মনজুর আলমের


নিউজ ডেস্ক  ২৮ নভেম্বর, ২০২৩ ১২:১৫ : পূর্বাহ্ণ

সংসদ সদস্য পদে সম্ভাব্য হেভিওয়েট প্রার্থী হিসেবে প্রতিবারই আলোচনায় থাকেন এম মনজুর আলম। গত তিনটি নির্বাচনে একাধিক আসন থেকে আলোচনায় ছিলেন তিনি। কিন্তু এবারে আলোচিত সেই মুখ ছিলেন না নির্বাচনী দৌড়ে। রেকর্ড সংখ্যক প্রার্থী এবারে আওয়ামী লীগের মনোনয়নপত্র নিলেও ব্যতিক্রম ছিলেন মনজুর আলম। তিনি কোনো আসন থেকেই নেননি আওয়ামী লীগের মনোনয়নপত্র।

কিন্তু এখন হঠাৎ করে নির্বাচন করার ঘোষণা দিলেন তিনি। চট্টগ্রাম-১০ (ডবলমুরিং-হালিশহর-পাহাড়তলী) আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হচ্ছেন তিনি। এই আসনে নৌকার টিকেট পেয়েছেন বর্তমান সংসদ সদস্য মহিউদ্দিন বাচ্চু।

জানতে চাইলে সাবেক মেয়র এম মনজুর আলম বলেন, ৫০ বছরের বেশি সময় ধরে রাজনীতি করছি। মানুষের সেবা করছি। ভেবেছিলাম চুপচাপ থাকব। কিন্তু মাননীয় প্রধানমন্ত্রী বিনা ভোটে কেউ যাতে বিজয়ী হতে না হন সেই নির্দেশনা দিয়েছেন। তাই স্বতন্ত্র থেকে নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছি আমি।

রাজনীতির মাঠে আলাদা একটি ভোটব্যাংক আছে সাবেক মেয়র এম মনজুর আলমের। দানবীর হিসেবে এলাকায় সুনাম আছে তার। সজ্জন হিসেবেও আছে পরিচিতি। কিন্তু বারবার দলবদল করার বদনাম আছে তার। তারপরও নির্ভেজাল মানুষ হিসেবে রাজনীতিতে আলাদা একটি গ্রহণযোগ্যতা আছে মনজুর আলমের।

এজন্য ভোটের মাঠে ঘুরেফিরে আসে তার নাম। উল্লেখ্য, সারাবছর নগরীর ৪১টি ওয়ার্ডে গরীব অসহায় ও দুস্থ মানুষদের সাহায্য করে তার পারিবারিক প্রতিষ্ঠান মোস্তফা হাকিম ওয়েল ফেয়ার ফাউন্ডেশন।

এসএস

Print Friendly, PDF & Email

আরো সংবাদ