সাতকানিয়া-বাঁশখালী সড়কে সড়ক দুর্ঘটনায় নিহত বাবা-ছেলে


সকালের সময় : ২৩ নভেম্বর, ২০২১ ৮:১১ : অপরাহ্ণ

নিজস্ব প্রতিনিধি : চট্টগ্রামের সাতকানিয়া-বাঁশখালী সড়কে ডাম্পার ট্রাক-সিএনজি ট্যাক্সির মুখোমুখি সংঘর্ষে বাবা-ছেলে নিহত হয়েছে। একই ঘটনায় গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন মাসহ আরো ৩ জন।

মঙ্গলবার (২৩ নভেম্বর) বিকেল ৫টায় সাতকানিয়া-বাঁশখালী গুনাগরি মহাসড়কে দুর্ঘটনাটি ঘটে। নিহতরা হলেন, বান্দরবানের কালাঘাটা এলাকার বাসিন্দা ছোটন দাশ (৪৫) ও তার ছেলে শুভ্র দাশ (১২)।

আহতরা হলেন- নিহত ছোটন দাশের স্ত্রী সোনালী জলদাশ (৩৫), সিএনজি চালক বাঁশখালী কালিপুর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের বাসিন্দা মর্তুজা আলী (৩১) এবং সিএনজি যাত্রী এওচিয়া ৩ নম্বর ওয়ার্ডের বাসিন্দা মো. পারভেজ।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা বলেন, কিছুদিন আগে বান্দরবানের কালাঘাটা থেকে বাঁশখালীর কালীপূরে আত্মীয়ের বাড়িতে বেড়াতে গিয়েছিলেন হতাহতরা।

মঙ্গলবার বিকেলে বাড়ি ফিরে যাওয়ার পথে এঁওচিয়া এলাকায় একটি ডাস্পার ট্রাকের সাথেতিাদের আরোহিত সিএনজি অটো রিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজি চালকসহ পাঁচজন গুরুতর আহত হয়।

স্থানীয়রা গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে প্রথমে বাঁশখালী আধুনিক হাসপাতাল ও পরে স্থানীয় ‘মা ও শিশু হাসপাতালে’ নেয়া হয়।

এর মধ্যে বাঁশখালীর আধুনিক হাসপাতালে সুব্রত দাশ ও মা ও শিশু হাসপাতালে ছোটন দাশের মৃত্যু হয়েছে বলে নিশ্চিত করেন কর্তব্যরত চিকিৎসক। বাকিদের হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে বলে জানা গেছে।

সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ মো. আনোয়ার হোসেন বলেন, দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত সাতকানিয়া থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে যায়।

বাঁশখালীর রামদাশ হাট পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক মোস্তফা কামাল জানান, দুর্ঘটনার কারণ ও হতাহতের বিষয়ে তদন্ত করছে পুলিশের একটি টিম।

এস এস/

Print Friendly, PDF & Email

আরো সংবাদ