সাতকানিয়ায় ১০ কোটি টাকার ক্রিস্টাল আইস মাদকসহ গ্রেপ্তার ২


সকালের-সময় রিপোর্ট  ৯ অক্টোবর, ২০২১ ১:৩৮ : পূর্বাহ্ণ

চট্টগ্রামে একটি মিনি ট্রাক থেকে দুই কেজি ক্রিস্টাল মেথ বা আইস উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার রাত ৩টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার সড়কের সাতকানিয়ার কেওচিয়ার তেমুহনী এলাকার একটি ফিলিং স্টেশনের সামনে থেকে এই ভয়ঙ্কর মাদক উদ্ধার করে পুলিশ।

এ মাদকের দাম প্রায় ১০ কোটি টাকা। এ ঘটনায় ওই গাড়ির চালক ও হেলপারসহ দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের মধ্যে একজন রোহিঙ্গা নাগরিক।

আইসগুলো মিনি ট্রাকের এয়ার কলারের চেম্বারে লুকিয়ে টেকনাফ থেকে ঢাকায় নিয়ে যাওয়া হচ্ছিল। ওই গাড়িটিও জব্দ করা হয়েছে। এ ঘটনায় গ্রেপ্তার দুইজনের পাশাপাশি ট্রাক মালিকের বিরুদ্ধে থানায় মামলা দায়ের হয়েছে।

গ্রেপ্তার রোহিঙ্গা নাগরিক জাহেদ আলম ট্রাকের হেলপার। ট্রাকের চালক ফয়সাল আহমেদের বাড়ি টেকনাফের বাহারছড়ার মেধাকচ্ছপিয়া গ্রামে। তবে ট্রাক মালিক দিদারকে শুক্রবার পর্যন্ত গ্রেপ্তার করা যায়নি।

সাতকানিয়া থানার ওসি আনোয়ার হোসেন বলেন, এর আগে চট্টগ্রামে একসঙ্গে এত বেশি আইস উদ্ধার হয়নি। এসব মাদকের মুল উৎস, সুনর্দিষ্ট গন্তব্য ও মুল হোতাদের খুঁজে বের করার চেষ্টা করছেন তারা।

সাতকানিয়া-লোহাগাড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জাকারিয়া রহমান জিকু জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে এসব মাদক উদ্ধার করা হয়েছে। গ্রেপ্তারদের জিজ্ঞাসাবাদে জানা গেছে, গাড়ির মালিকও এ কাজে জড়িত। শতভাগ অ্যামফিটামিন যুক্ত কিস্টাল মেথ ইয়াবার চেয়েও অনেক বেশি ক্ষতিকর বলেও তিনি জানান।

এসএস

Print Friendly, PDF & Email

আরো সংবাদ