লোহাগাড়ায় জাল নোটসহ দুই প্রতারক আটক


সকালের সময় : ১৪ জানুয়ারি, ২০২২ ১২:০৭ : পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিনিধি : চট্টগ্রামের লোহাগাড়া উপজেলায় ২৭ হাজার টাকার জাল নোটসহ দুই প্রতারককে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে স্থানীয় জনতা।

বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) সন্ধ্যায় উপজেলার চুনতি পানত্রিশা এলাকায় এক বৃদ্ধকে কৌশলে জাল নোট গছিয়ে দিয়ে পালানোর সময় ধাওয়া করে এ দুজনকে আটক করে জনতা।

পরে লোহাগাড়া থানায় খবর দেওয়া হলে টিম এসে দুজনকে থানায় নিয়ে যায় পুলিশ। তথ্যটি নিশ্চিত করেছেন স্থানীয় ইউপি সদস্য জানে আলম।

আটকরা হলেন- লোহাগাড়া উপজেলার পূর্ব কলাউজান ইউনিয়নের জয়নগর এলাকার আসহাব মিয়ার ছেলে মো. নাছির উদ্দিন (৩৭) ও একই ইউনয়নের সিকদার বাড়ির আবদুল করিমের ছেলে রাজা মিয়া (৩৪)।

স্থানীয়দের কাছ থেকে জানা যায়, বৃহস্পতিবার সন্ধ্যায় ইসমাঈল নামের এক বৃদ্ধকে জাল নোট দিয়ে মোটরসাইকেল নিয়ে পালানোর চেষ্টা করে প্রতারকর। পরে স্থানীয়রা ধাওয়া করে দুজনকে আটক করে।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. জাকের হোসাইন মাহমুদ জানান, উপজেলার চুনতি পানত্রিশা এলাকার স্থানীয় ইউপি সদস্য জানে আলমের কাছ থেকে খবর পেয়ে থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে যায়।

এসময় জনতার হাতে ধরা পড়ো দুই প্রতারকের কাছ থেকে ২৭ হাজার টাকার জাল নোট উদ্ধার করে জব্দ করা হয়। আটক দুই প্রতারকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে জানায় ওসি।

এস এস/

Print Friendly, PDF & Email

আরো সংবাদ