বাঁশখালীর পৌরসভা মেয়র আওয়ামী লীগ প্রার্থী তোফাইল


সকালের সময় : ১৬ জানুয়ারি, ২০২২ ৮:০১ : অপরাহ্ণ

নিজস্ব প্রতিনিধি : বাঁশখালী পৌরসভা নির্বাচনে নৌকার মেয়র প্রার্থী এডভোকেট তোফাইল বিন হোসাইন বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন। ১৪ হাজার ৩ শত ৪৫ ভোট পেয়ে তিনি নির্বাচিত হন।

চট্টগ্রাম জেলার রিটার্নিং অফিসার জাহাঙ্গীর আলম রবিবার সন্ধ্যার দিকে ভোট গণনা শেষে এই ফলাফল ঘোষণা করেন।

তিনি জানান, পৌরসভার ৯টি ওয়ার্ডের ২৬ হাজার ৯শ ৮০ ভোটারের ভোট পেতে মেয়র পদে নির্বাচনী লড়াইয়ে ছিলেন দুজন। ৫৭ জন প্রতিদ্বন্দ্বিতাকারী সংরক্ষিত ও সাধারণ আসনের কাউন্সিলর প্রার্থী।

সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীন ভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। এসময়ের মধ্যে ১৫ হাজার ৭শ ২৬ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। যা মোট ভোটারের ৫৮.৯২ শতাংশ।

এ পৌরসভা নির্বাচনে ৫৮ দশমিক ৯২ শতাংশ ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন বলে জানিয়েছেন রিটার্নিং অফিসার জাহাঙ্গীর আলম।

এদিকে দিনব্যাপী ভোটযুদ্ধে বিজিবি, র‌্যাব ও পুলিশ নিয়ে তিনস্তরের আইন-শৃঙ্খলা বাহিনী এবং ৯ জন ম্যাজিস্ট্রেটের সার্বক্ষণিক নিয়ন্ত্রণে ভোটাররা সুশৃঙ্খলভাবে ভোট প্রয়োগ করে ঘরে ফিরেছেন।

নির্বাচনী কর্মকর্তা ভোট শান্তিপূর্ণ হয়েছে দাবি করলেও ভোট চলাকালীন দুপুর ১২টায় স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করা বিএনপি নেতা কামরুল ইসলাম হোসাইনি উপজেলা পরিষদ মাঠে অনানুষ্ঠানিকভাবে বলেন, ১১টি ভোটকেন্দ্রে ভোট কারচুপি হচ্ছে তাই আমি ভোট বর্জন করলাম।

এস এস/

Print Friendly, PDF & Email

আরো সংবাদ