এসএসসি পাস করে মস্তবড় চক্ষু বিশেষজ্ঞ–অবশেষে ধরা


নিজস্ব প্রতিবেদক ১৮ জুন, ২০২২ ৬:৫৮ : অপরাহ্ণ

তার এমবিবিএস ডিগ্রি নেই। পাস করেছেন এসএসসি। ডাক্তার ও সার্জন পদবী ব্যবহার করে দীর্ঘ ১৬ বছর ধরে দিচ্ছেন চোখের চিকিৎসা। বন্দর নগরী চট্টগ্রামে এমনই এক ভুয়া চক্ষু বিশেষজ্ঞকে গ্রেফতার করেছে র‌্যাব।

গ্রেফতারকৃত ভুয়া চক্ষু চিকিৎসকের নাম সঞ্জয় কুমার নাথ (৪৮)। তিনি হাটহাজারী উপজেলার চিকনদন্ডী ইউনিয়নের জহরলাল নাথেরপুত্র। তবে তিনি নগরীর চান্দগাঁও বহদ্দারহাট হামজু মিয়া ম্যানসনে পরিবার-পরিজন নিয়ে বসবাস করতেন। শনিবার সকালে ভুয়া চক্ষু চিকিৎসক সঞ্জয় কুমারকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-৭ সিপিসি-৩ এর কোম্পানি কমান্ডার মেজর মেহেদী।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, জনৈক ব্যক্তি চট্টগ্রাম মহানগরীর চান্দগাঁও থানাধীন বদ্দারহাট মোড়স্থ পুলিশ বক্সের পিছনে হক ম্যানসসের নিচতলায় ‘মর্ডান ডায়াগনষ্টিক সেন্টার’ নামধারী একটি প্রতিষ্ঠান খুলে ১৬ বছর ধরে চিকিৎসার নামে নিরীহ রোগীদের সঙ্গে প্রতারণা করে আসছেন।

গত ১৬ জুন রাতে র‌্যাবের একটি দল তাকে ওই চেম্বার থেকে গ্রেফতার করে। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সামনে তাকে জিজ্ঞাসাবাদে নিজেকে ভুয়া ডাক্তার বলে স্বীকার করে। এরপর গ্রেফতারকৃত ভুয়া চক্ষু চিকিৎসকের চেম্বার তল্লাশি করে বিভিন্ন ধরনের ভুয়া ডাক্তারি সরঞ্জামাদি জব্দ করা হয়।

পরে গ্রেফতারকৃত ওই ভুয়া চক্ষু চিকিৎসকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে র‌্যাব সূত্র নিশ্চিত করেছে।

সকালের-সময়/এমএফ

Print Friendly, PDF & Email

আরো সংবাদ