চট্টগ্রামে করোনায় কেড়ে নিল আরও এক পুলিশ সদস্যের প্রাণ


সকালের-সময় রিপোর্ট  ২১ মে, ২০২০ ৫:২৫ : অপরাহ্ণ

চট্টগ্রামে ঘাতক করোনায় কেড়ে নিল আরো এক পুলিশ সদস্যের প্রাণ। তিনি চট্টগ্রাম জেলা পুলিশের কনস্টেবল মো.মোখলেছুর রহমান। গতকাল বুধবার (২০ মে) রাতে করোনা পজিটিভ শনাক্ত হয় তার। এর আগে গত মঙ্গলবার (১৯ মে) ভোরে আরেক পুলিশ সদস্য মারা যান।

মৃত কনস্টেবল মো. মোখলেছুর রহমান চট্টগ্রাম জেলা পুলিশে সদর কোর্টে কর্মরত ছিলেন। তার বাড়ি চাঁদপুর জেলার শাহরাস্তি থানার টামটা গ্রামে।

চট্টগ্রাম জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ শাখা) মহিউদ্দিন মাহমুদ সোহেল জানান, মো. মোখলেছুর রহমান নামে পুলিশের এক সদস্য গত মঙ্গলবার ভোরে মারা যান। এরপর নমুনা সংগ্রহ করা হয়। গতকাল বুধবার রাতে তার করোনা শনাক্তের রিপোর্ট পজিটিভ আসে।

এ পর্যন্ত কনস্টেবল মোঃ মোখলেছুর রহমানসহ সারাদেশে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন পুলিশের মোট ১০ জন গর্বিত সদস্য।

দেশমাতৃকার সেবায় নিয়োজিত নির্ভীক এই পুলিশ সদস্যের মৃত্যুতে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার জনাব মোঃ মাহাবুবর রহমান বিপিএম, পিপিএম গভীর শোক প্রকাশ করেছেন।

তাঁর মৃত্যুতে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ পরিবার গভীরভাবে শোকাহত ও তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

সকালের-সময়/এমএমএ

Print Friendly, PDF & Email

আরো সংবাদ