বিষয় :

চট্টগ্রামসহ দেশের ১১টি জেলা পেল নতুন ডিসি


সকালের-সময় রিপোর্ট  ১৮ ডিসেম্বর, ২০২০ ১২:৪৯ : পূর্বাহ্ণ

দেশের ১১টি জেলায় নতুন জেলা প্রশাসক (ডিসি) নিয়োগ দেয়া হয়েছে। এর মধ্যে দুই ডিসিকে বদলি করে অন্য জেলায় দায়িত্ব দেয়া হয়েছে। আর বাকিদের বিভিন্ন মন্ত্রণালয় থেকে বদলি করে নতুন দায়িত্ব দেয়া হয়েছে। বৃহস্পতিবার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত একটি প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

নতুন ডিসিদের মধ্যে প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিচালক মোহাম্মদ মমিনুর রহমানকে চট্টগ্রামে, মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রীর একান্ত সচিব হাবিবুর রহমানকে বরগুনায়, জননিরাপত্তা বিভাগে সংযুক্ত উপসচিব মুহাম্মদ হাবিবুর রহমানকে নড়াইলে, স্থানীয় সরকার বিভাগের উপসচিব এ এন এম ফয়জুল হককে বাগেরহাটে, সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের উপসচিব অঞ্জনা খান মজলিসকে চাঁদপুরে, স্বাস্থ্য শিক্ষা ও পরিবারকল্যাণ বিভাগের উপসচিব মো. আনোয়ার হোসেন আকন্দকে লক্ষ্মীপুরে, প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিচালক জসিম উদ্দিন হায়দারকে বরিশালে, চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের সচিব ইয়াসমিন পারভীন তিবরিজিকে বান্দরবানে, মন্ত্রিপরিষদ বিভাগের উপসচিব মো. জাহাঙ্গীর হোসেনকে সুনামগঞ্জের ডিসি করা হয়েছে। ওই সব জেলার বর্তমান ডিসিদের অন্যান্য জায়গায় বদলি করা হয়েছে।

যে দুই ডিসিকে বদলি করা হয়েছে তাদের মধ্যে বাগেরহাটের ডিসি মো. মামুনুর রশিদকে কক্সবাজারের এবং বরগুনার ডিসি মুস্তাইন বিল্লাহকে নারায়ণগঞ্জের ডিসি করা হয়েছে।

এসএস

Print Friendly, PDF & Email

আরো সংবাদ