সেপ্টেম্বরে আরব আমিরাতে হবে আইপিএলের বাকি ম্যাচ


সকালের-সময় স্পোর্টস ডেস্ক ২৯ মে, ২০২১ ৪:০৬ : অপরাহ্ণ

অবশেষে জল্পনায় অবসান। ভারতীয় ক্রিকেট বোর্ড অফিসিয়ালি ঘোষণা করেছে, আইপিএলের বাকি ম্যাচগুলি অনুষ্ঠিত হবে সংযুক্ত আরব আমিরাতেই।

বোর্ডের তরফে জানানো হয়, ভারতে বর্ষার মৌসুমের কথা মাথায় রেখে এবছর সেপ্টেম্বর-অক্টোবরে সংযুক্ত আরব আমিরাতেই আইপিএলের বাকি ম্যাচগুলি শেষ করার কথা ঘোষণা করছে বিসিসিআই।

করোনার হানায় আইপিএলের ১৪তম আসর মাঝপথে স্থগিত করে দেয় বোর্ড ফর ক্রিকেট কন্ট্রোল অব ইন্ডিয়া, বিসিসিআই। কোটি টাকার আসরের স্থগিত হওয়া অংশ আগামী সেপ্টেম্বর-অক্টোবরে সংযুক্ত আরব আমিরাতে আয়োজন করা হবে।

করোনা মাথায় নিয়ে এবারের আইপিএল শুরু হয়েছিল গত ৯ এপ্রিল। বেশ কয়েকজন খেলোয়াড় মরণঘাতী ভাইরাসে আক্রান্ত হওয়ায় ৪ মে জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্টটি বন্ধ করে দেয় বিসিসিআই। তার আগে মাঠে গড়িয়েছে মোট ২৯ ম্যাচ।

বাকি ৩১ ম্যাচ ভারতে আয়োজন করার সম্ভাবনা নেই, তা আগেই জানিয়েছিলেন বোর্ড ফর ক্রিকেট কন্ট্রোল অব ইন্ডিয়ার সভাপতি সৌরভ গাঙ্গুলী। অবশেষে সে সম্ভাবনাকে সত্য প্রমাণ করল ভারতীয় ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা।

তবে করোনার জন্য নয়, আইপিএলের বাকি অংশ ভারতে হবে না বৃষ্টির কারণে। সেপ্টেম্বর-অক্টোবর ভারতে প্রচুর বৃষ্টিপাত হয়। এমতাবস্থায় কোটি টাকার আসরের নিশ্চয়তার জন্য সংযুক্ত আরব আমিরাতকে বেছে নিয়েছে বিসিসিআই।

এসএস

Print Friendly, PDF & Email

আরো সংবাদ