কোলাগাঁও নববধূকে ধর্ষণের প্রধান আসামী মন্টু র‍্যাবের হাতে আটক


সকালের-সময় রিপোর্ট  ১০ সেপ্টেম্বর, ২০২০ ১১:১৯ : অপরাহ্ণ

পটিয়া উপজেলার কোলাগাঁও এলাকায় বাপের বাড়ি থেকে স্বামীসহ শ্বশুরবাড়িতে যাওয়ার পথে বখাটেদের হাতে এক নববধূ গণধর্ষণের ঘটনায় অভিযুক্ত মো. আবু তাহের প্রকাশ মন্টু (৩০) নামে মূলহোতাকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। আজ বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) তাকে আটকের বিষয়টি র‌্যাবের পক্ষ থেকে জানানো হয়।

আটকের পর তাকে পটিয়া থানায় হস্তান্তর করা হয়েছে। আটক মো. আবু তাহের প্রকাশ মন্টু পটিয়া কোলাগাঁও ইউনিয়নের বড়ুয়াপাড়ার বাসিন্দা। ধর্ষণের ঘটনার পর মো. আবু তাহের প্রকাশ মন্টু পালিয়ে ছিল। নগরীর ইপিজেড সল্টগোলা এলাকা থেকে তাকে আটক করে র‌্যাব সদস্যরা।

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. মাহমুদুল হাসান মামুন বলেন, পটিয়া উপজেলার কোলাগাঁও এলাকায় বাপের বাড়ি থেকে স্বামীসহ শ্বশুরবাড়িতে যাওয়ার পথে বখাটেদের হাতে এক নববধূ গণধর্ষণের ঘটনায় অভিযুক্ত মো. আবু তাহের প্রকাশ মন্টুকে আটক করা হয়েছে। তাকে পটিয়া থানায় হস্তান্তর করা হয়েছে। এর আগে একই ঘটনায় আরও তিন আসামিকে গ্রেফতার করে র‌্যাব। পরে তাদের পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

র‌্যাব-৭ এর সহকারী পুলিশ সুপার কাজী মোহাম্মদ তারেক আজিজ বলেন, গত ৭ জুন নিজ বাড়ি থেকে স্বামীসহ শ্বশুরবাড়িতে যাওয়ার পথে বখাটেদের হাতে গণধর্ষণের শিকার হন এক নববধূ। বখাটেরা স্বামীকে বেঁধে রেখে নববধূকে ধর্ষণ করে। লোকলজ্জার ভয়ে ঘটনাটি কাউকে জানাননি ঐ নববধূ ও তার পরিবার। পরে ১৪ জুন পটিয়া থানায় চারজনকে অভিযুক্ত করে মামলা দায়ের করা হয়। র‌্যাব ছায়া তদন্তে নেমে আসামিদের আটক করতে অভিযানে নামে। মোট চার আসামিকে আটক করেছে র‍্যাব।

সকালের-সময়/এম ফোরকান

Print Friendly, PDF & Email

আরো সংবাদ