করোনা রোধে চট্টগ্রামে জীবানুনাশক পানি ছিটাচ্ছে সিএমপি


সকালের-সময় রিপোর্ট ২৪ মার্চ, ২০২০ ৪:০৪ : অপরাহ্ণ

করোনা ভাইরাস সংক্রমন রোধে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) কর্তৃক ওয়াটার ক্যানন দিয়ে ব্লিচিং পাউডার (জীবানুনাশক) মিশ্রিত পানি ছিটানো হচ্ছে শহরজুড়ে। সাধারন নাগরিকদের সুরক্ষায় সিএমপির পক্ষ থেকে বেশ কিছু পদক্ষেপ ইতিমধ্যে প্রশংসিত হয়েছে বলে জানান চট্টগ্রামবাসী।

আজ ২৪ মার্চ বুধবার চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ ও কমিউনিটি পুলিশ, চট্টগ্রাম মহানগর এর উদ্যোগে করোনা ভাইরাস জীবানু সংক্রমন রোধে ওয়াটার ক্যানন দিয়ে দামপাড়া পুলিশ লাইন্স গেইট, পুনাক মোড়, ওয়াসার মোড় ও আশপাশ এলাকায় ব্লিচিং পাউডার (জীবানুনাশক) মিশ্রিত পানি ছিটানো কার্যক্রম শুরু করে সিএমপি।

করোনাভাইরাসে আতঙ্কিত না হয়ে সচেতন থাকা ও হোম কোয়ারান্টাইনের নিয়ম মেনে চলার উদ্দেশ্য জনস্বার্থে এই কার্যক্রম পরিচালনা করা হচ্ছে বলে জানান সিএমপি কমিশনার মাহবুবর রহমান, তিনি আরো বলেন মানুষের সুরক্ষায় এই কাজ ভবিষ্যতে চলমান থাকবে।

এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ মাহাবুবর রহমান, বিপিএম, পিপিএম , অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) আমেনা বেগম, বিপিএম-সেবা, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) , এস. এম. মোস্তাক আহমেদ খান বিপিএম, পিপিএম (বার), অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) শ্যামল কুমার নাথ, অহিদ সিরাজ চৌধুরী স্বপন, সদস্য সচিব, কমিউনিটি পুলিশিং কমিটি, চট্টগ্রাম মহানগর, চট্টগ্রাম সহ পুলিশের অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

সকালের-সময় ডট কম

Print Friendly, PDF & Email

ট্যাগ :

আরো সংবাদ