আজ চাঞ্চল্যকর রিফাত হত্যা মামলার চার্জ গঠন


সকালের-সময় রিপোর্ট  ১৮ নভেম্বর, ২০১৯ ১২:৫৪ : অপরাহ্ণ

বরগুনায় সড়কে স্ত্রীর সামনে রিফাত শরীফকে প্রকাশ্যে কুপিয়ে হত্যার চাঞ্চল্যকর মামলায় অপ্রাপ্তবয়স্ক ১৪ আসামির বিরুদ্ধে চার্জ (অভিযোগ) গঠন করা হবে আজ। সোমবার বরগুনার শিশু আদালতের বিচারক মো. হাফিজুর রহমানের আদালত এ চার্জ গঠন করবেন।

এদিকে চার্জ গঠন উপলক্ষে এ মামলার অপ্রাপ্তবয়স্ক ১৩ আসামিকে যশোর থেকে বরগুনা কারাগারে আনা হয়েছে। আর অপর এক আসামি আগে থেকেই বরগুনা জেলা কারাগারে আছেন। এই ১৪ আসামিকে বরগুনার শিশু আদালতে হাজির করা হবে আজ। এরপর শুনানি শেষে আদালত তাদের বিরুদ্ধে চার্জ গঠন করবেন এবং সাক্ষ্যগ্রহণের জন্য মামলাটি প্রস্তুত করবেন।

যশোর শিশু-কিশোর উন্নয়ন কেন্দ্র সূত্রে জানা গেছে, চার্জ গঠনের জন্য শিশু-কিশোর উন্নয়ন কেন্দ্রে থাকা ১৩ আসামিকে রাতের খাবার শেষে রোববার রাত ৯টার দিকে বরগুনার উদ্দেশে পাঠানো হয়েছে। সোমবার সকালে তারা বরগুনা পৌঁছে। সকাল ১০টার দিকে তাদের আদালতে হাজির করার কথা।

এ বিষয়ে রিফাত হত্যা মামলার বাদীপক্ষের আইনজীবী মজিবুল হক কিসলু বলেন, রিফাত হত্যা মামলার অপ্রাপ্তবয়স্ক আসামিদের বিরুদ্ধে আজ অভিযোগপত্র গঠন করার কথা। গত ২৬ জুন বরগুনা সরকারি কলেজের সামনে স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নির সামনে রিফাতকে কুপিয়ে হত্যা করা হয়। এ মামলায় প্রাপ্তবয়স্ক ১০ জন এবং অপ্রাপ্তবয়স্ক ১৪ জনকে আসামি করা হয়।

অপ্রাপ্তবয়স্ক আসামিরা হলেন- মো. রাশিদুল হাসান রিশান ফরাজী (১৭+), মো. রাকিবুল হাসান রিফাত হাওলাদার (১৫+), মো. আবু আবদুল্লাহ রায়হান (১৬+), মো. ওলিউল্লাহ অলি (১৬+), জয় চন্দ্র সরকার চন্দন (১৭+), মো. নাইম (১৭+), মো. তানভীর হোসেন (১৭+), নাজমুল হাসান (১৪+), রাকিবুল হাসান নিয়ামত (১৫+), মো. সাইয়েদ মারুফ বিল্লাহ মহিবুল্লাহ (১৭+), মারুফ মল্লিক (১৭+), প্রিন্স মোল্লা (১৫+) রাতুল সিকদার জয় (১৬) ও আরিয়ান হোসেন শ্রাবণ (১৬+)।

ট্যাগ :

আরো সংবাদ