চট্টগ্রাম থেকে আসামি পলায়ন-কক্সবাজারে গ্রেফতার


সকালের সময় : ৬ ডিসেম্বর, ২০২১ ২:৫৮ : অপরাহ্ণ
চট্টগ্রাম,আসামি, পলায়ন,কক্সবাজারে, গ্রেফতার

নিজস্ব প্রতিনিধি : চট্টগ্রামে পুলিশ হেফাজত থেকে পালিয়ে যাওয়া মাদক মামলার আসামি রোহিঙ্গা আবুল কালামকে ফের গ্রেফতার করা হয়েছে।

সোমবার (৬ ডিসেম্বর) সকালে কক্সবাজার জেলার টেকনাফের লেদা ক্যাম্পে অভিযান চালিয়ে কালামকে গ্রেফতার করেছে কোতোয়ালী থানা পুলিশ।

গ্রেফতার আবুল কালাম কক্সবাজারের টেকনাফ উপজেলার লেদাপাড়া রোহিঙ্গা শরণার্থী পুরাতন রেজিস্ট্রার ক্যাম্পের বাসিন্দা।

তাকে গ্রেফতার করার তথ্যটি নিশ্চিত করেছেন কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ নেজাম উদ্দীন। তিনি বলেন, চট্টগ্রাম আদালত থেকে পালিয়ে যাওয়া রোহিঙ্গা আসামি আবুল কালামকে সোমবার ভোরে কক্সবাজারের টেকনাফ থেকে গ্রেফতার করে পুলিশ। সকালে তাকে চট্টগ্রামে নিয়ে আসা হয়।

এর আগে গত রবিবার ভোরে চট্টগ্রাম নগরীর কোতোয়ালী থানার কদমতলী এলাকা থেকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের বিভাগীয় গোয়েন্দা কার্যালয়ের একটি টিম আবুল কালামকে এক হাজার ৫০ পিস ইয়াবাসহ গ্রেফতার করে।

এ ঘটনায় সকাল ১১টার দিকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের বিভাগীয় গোয়েন্দা কার্যালয়ের উপ-পরিদর্শক মোহাম্মদ টিপু সুলতান বাদি হয়ে কালামের বিরুদ্ধে কোতোয়ালী থানায় মামলা দায়ের করেন। মামলা করার সময় কালামকে পুলিশের হাতে তুলে দেয়া হয়।

এরপর বিকেল তিনটার দিকে কালামকে কোতোয়ালী থানার দুইজন কনস্টেবল আদালতের জিআরও শাখায় নিয়ে যায়।

তখন দাপ্তরিক প্রক্রিয়া সম্পন্ন করার একপর্যায়ে পুলিশের হেফাজত থেকে আবুল কালাম পালিয়ে যায়। এ ঘটনায় তিন পুলিশ সদস্যকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

এস এস/

Print Friendly, PDF & Email

আরো সংবাদ